Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

৫০ কোটি টাকা পেলে মোদিকে খুন করবেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ৪:৩১ পিএম

৫০ কোটি টাকা দেওয়া হলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুন করবেন বলে জানিয়েছেন লোকসভা নির্বাচনে মোদির বিরুদ্ধে প্রার্থী হওয়া বিএসএফের সাবেক সেনা তেজবাহাদুর যাদব। সদ্য প্রকাশিত একটি ভিডিও ফুটেজে এই কথা বলতে শোনা গেছে তাকে। প্রকাশিত ভিডিও ফুটেজে তিনিই ছিলেন বলে স্বীকার করেছেন তেজবাহাদুর। তবে তার অভিযোগ, ভোটের মৌসুমে এ ধরনের ভিডিও প্রকাশ্যে আসার পিছনে ষড়যন্ত্র রয়েছে৷ ভিডিও প্রকাশিত হওয়ায় তেজবাহাদুরের কড়া সমালোচনা করেছে বিজেপি।
বিজেপি সাংসদ জিভিএল নরসিমা রাও বলেন, ‘বারানসী আসনে সমাজবাদী পার্টির প্রার্থীর বক্তব্য শুনে আমরা স্তম্ভিত। তিনি যেভাবে ৫০ কোটি টাকার বিনিময়ে প্রধানমন্ত্রীকে খুন করার কথা বলেছেন তা ভাবা যায় না।’
উল্লেখ্য, দুই বছর আগে সেনাদের দেওয়া খাবারের মান নিয়ে অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন তেজবাহাদুর। সেই পোস্ট নিয়ে ভারতজুড়ে তোলপাড় হয়। ঘটনার জেরে ২০১৭ সালে তেজবাহাদুরকে বরখাস্ত করে বিএসএফ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ