Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালিগঞ্জের শীর্ষ সন্ত্রাসী নোভা সরদারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:৫৫ পিএম

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার শীর্ষ সন্ত্রাসী, জোড়া খুনসহ ১৬ মামলার আসামি নোভা সরদারের (৫৫) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি দেশী তৈরি পিস্তল, একটি রাম দা ও একটি শাবল উদ্ধার হয়েছে।
রোববার (৫ মে) সকাল ৭টার দিকে উপজেলার ভাড়াশিমলা-সুলতানপুরের মধ্যবর্তী শেখ আব্দুস সাত্তারের দোকানের সংলগ্ন ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নোভা সরদার কালিগঞ্জের নলতা ইউনিয়নের কাজলা কাশিবাটি গ্রামের ঠান্ডাই সরদারের ছেলে।
ভাড়াশিমলা ইউপি’র ৬নং ওয়ার্ড সদস্য সামছুর রহমান জানান, সকালে ধানক্ষেতে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা তাকে খবর দেন। বিষয়টি কালিগঞ্জ থানাকে অবহিত করলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
কালিগঞ্জ থানার উপপরিদর্শক সুধাংশু শেখর হালদার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মালামাল ভাগাভাগি নিয়ে অভ্যন্তরীণ কোন্দলে তার মৃত্যু হয়েছে। লাশের পাশে পড়ে থাকা একটি রাম দা, একটি শাবল ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। নিহতের বুকের ডান পাশে দু’টি গুলির চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ