Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে ডিবি’র সাথে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১১:১০ এএম

ময়মনসিংহের নান্দাইলে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় শফিকুল ইসলাম ও সাইদুল ইসলাম নামে দুই পুলিশ সদস্য আহত হয়। শুক্রবার দিবাগত রাত সোয়া একটার দিকে নান্দাইল উপজেলার সাভার কমিউনিটি ক্লিনিকের পিছনে এ ঘটনা ঘটে। পুলিশ ১৫ রাউন্ড শর্টগানের গুলিবর্ষণ করে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৩টি কার্তুজ, ৩০০ গ্রাম হেরোইন ও ২০০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করে পুলিশ। নিহত হজরত আলী নান্দাইল উপজেলার সাভার গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। পুলিশের দাবি, সে মাদক ব্যবসায়ী।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক আহম্মদের নেতৃত্বে শুক্রবার দিবাগত রাত সোয়া একটার দিকে নান্দাইল উপজেলার সাভার গ্রামের সাভার কমিউনিটি ক্লিনিকের পিছনে অস্ত্রধারী কিছু মাদক ব্যবসায়ী মাদক কেনা বেচা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যান পুলিশ ও ডিবির দুটি দল। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মাদক ব্যবসায়ীরা গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি করে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় হযরত আলী নামে একজনকে পাওয়া যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

তার বিরুদ্ধে ১০ টি মাদক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ