Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে গার্মেন্টস ব্যবসায়ীর লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০১৯, ৫:৪০ পিএম

ঢাকার কেরানীগঞ্জে এক ক্ষুদ্র গার্মেন্টস ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যবসায়ীর নাম মোঃ আবুল হাসেম ঢালী (৫৫)। আজ বৃহস্পতিবার(০২মে) দুপুরে দক্ষিন কেরানীগঞ্জের আগানগর এলাকায় মান্নান ম্যানশনে নিজ ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স ঢালী গার্মেন্টেসের ভিতর থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে। এই ঘটনায় ওই গার্মেন্টেস কারখানার শ্রমিক অমিত হাসান(১৮)কে পুলিশ আটক করেছে।নিহতের বাড়ি মুন্সীগঞ্জ জেলার লোহজং থানার কুড়িগাও গ্রমে।
নিহতের চাচাত ভাই ফজল ঢালী জানান, তার ভাই নিহত আবুল হাসেম ঢালী আগানগর এলাকায় মান্নান ম্যানশনে মেসার্স ঢালী গার্মেন্টেসর মালিক। নীচতলায় ছিল তার শোরুম এবং ২য়তালায় ছিল কারখানা। সে তার এই ক্ষুদ্র কারখানায় দেশীয় শার্ট ও প্যান্ট তৈরী করে বাজারে সরবরাহ করে আসছিল। সে তার ব্যবসা প্রতিষ্ঠানেই রাতে থাকতো। আর কারখানায় থাকতো কাটিং মাষ্টার অমিত হাসান। গত বুধবার (০১ মে) রাতে কারখানার শ্রমিক অমিত হাসানের(১৮)সাথে তার ঝগড়া বাঁধে। এসময় কারখানার অন্যান্য শ্রমিকরা দুইজনের ঝগড়া থামিয়ে দিয়ে কাজ শেষে তারা চলে যায়। ওই রাতে তার ভাই আবুল হাসেম ঢালী অনেক দেরীতে ঘুমাতে যায়। পরে কারখানার শ্রমিক অমিত হাসান ওই রাতেই কারখানার মালিক আবুল হাসেম ঢালীকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে হত্যা করে দোকানের শার্টার ফেলে চলে যায়। আজ সকালে মার্কেটের আশেপাশের সব দোকান ও কারখানা খুললেও ঢালী গার্মেন্টেসের দোকানটি বন্ধ থাকায় অন্যান্য ব্যবসায়ীদের সন্দেহ হয়। এসময় তারা মেসার্স ঢালী গার্মেন্টেসের দোকানের শার্টারটি খুলে দেখে যে গার্মেন্টেসের মালিক আবুল হাসেম ঢালী মৃত অবস্থায় পড়ে আছে। এতে উপস্থিত ব্যবসায়ীরা দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।এসময় কাটিং মাষ্টার অমিত হাসানকে পুলিশ আটক করে । দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই সাক্রাতুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি শাহজামান জানান, ব্যবসায়ী আবুল হাসেম ঢালীর মুল ঘাতক অমিত হাসানকে আমরা আটক করেছি। থানায় মামলা নেয়ার প্রস্তুতি চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ