Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধর্ষণের অভিযোগে মিরাক্কেল তারকা গ্রেফতার

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ১০:০৪ পিএম | আপডেট : ১০:১৪ পিএম, ১ মে, ২০১৯

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিশ^বিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী এবং ভারতীয় জি বাংলা চ্যানেলের কমিডি শো মিরাক্কেল প্রতিযোগী কায়কোবাদকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার সন্ধ্যায় বিষয়টি দৈনিক ইনকিলাবকে নিশ্চিত করেন হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দীন জাহংগীর।
ঘটনার শিকার বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্রী জানান, কায়কোবাদ গত বছর থেকে তার সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে। এরপর থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার তার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করে। সম্প্রতি মেয়েটিকে সে এড়িয়ে চলা শুরু করে। মঙ্গলবার এ বিষয়ে মেয়েটি কায়কোবাদের সাথে কথা বলতে গেলে শাহ্ আমানত হলের সামনে তাকে মারধর করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হাটহাজারী মডেল থানার ইন্সপেক্টর (গোয়েন্দা) রজিব শর্মা জানান, বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বছরের ছাত্রীর অভিযোগে কাকোবাদকে গ্রেফতার করা হয়েছে। এবং তাকে আদালতে প্রেরণ করা হলে আদালত জামিন নামঞ্জুর করে জেলে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ