Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছবি নিয়ে হুলস্থুল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১২:৩৭ এএম


সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবিটি সারাবিশ্বেই দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। তবে বাংলাদেশে এই ছবির টিকিট সংগ্রহ করা নিয়ে যে হুলস্থুল কাÐ ঘটেছে তা নজর কেড়েছে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমেরও। ছবিটি দেখতে ভক্তরা যেন ‘যুদ্ধে’ নেমেছিলেন। টিকিট সংগ্রহ করতে আগে পোঁছানোর জন্য তাদের দৌড় আর সাঁতারের প্রতিযোগিতার একটি ভিডিও গতকাল মঙ্গলবার প্রকাশ করেছে যুক্তরাজ্য ভিত্তিক সংবাদ সংস্থা ডেইলি মেইল অনলাইন। সেখানে এটি বেশ আলোচিতও হয়েছে।
ঢাকায় বসুন্ধরা সিনেপ্লেক্সে চলছে ছবিটি। এখানে গত শুক্রবার প্রথম প্রদর্শনী ছিল এর। এর জন্য ভোর সেখানে ভিড় জমিয়ে অপেক্ষা করছিলেন। মূল গেট খোলার পরই তারা একযোগে দৌড়ে ছুটতে থাকেন ভিতরে। কেউ ওই শপিং মলের বাইরে পানির ফোয়ারার ভিতরে নেমে পড়েন। ভিজে যান। তবুও ওপাড়ে গিয়ে উঠে ভেজা কাপড়ে দৌড়াতে থাকেন।
ভিডিওতে দেখা যায়, টিকেট পাওয়ার আশায় পড়িমরি করে দৌড়াচ্ছে মানুষ। চারদিক থেকে তারা দৌড়াচ্ছেন। একজন তো টিকেটের লাইনের সামনে দাঁড়ানোর আশায় শপিং মলের সামনে পানির ফোয়ারায় নেমে তার ভিতর দিয়ে ছুটতে থাকেন। তার পিছনে আরো একজন। পানিতে নেমে পড়েন। এতে তার জিন্সের প্যান্ট ভিজে যায়। তবু ভ্রæক্ষেপ নেই সেদিকে, চাই টিকেট। লাইনের সামনে জায়গা। রাস্তার ওপর দিয়ে দৌড়ে আসতে দেখা যায় লোকজনকে। সবাই দৌঁড়াতে থাকেন শপিং মলের মূল গেটের দিকে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছবি

১২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ