Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরপর দুটি ছবি ফ্লপের পর সম্মানী কমালেন আয়ুষ্মান খুরানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

বলিউডে আয়ুষ্মান খুরানার পরপর দুটি ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়েছে। সেই সঙ্গে করোনা পরবর্তী পরিস্থিতিতে বলিউডের ভিতও বেশ খানিকটা নড়বরে হয়ে গিয়েছিল। এই রকম কঠিন পরিস্থিতিতে বিশেষ সিদ্ধান্ত নিলেন রুপালি ডক্টর জি ওরফে আয়ুষ্মান খুরানা। এক ক্লিকে জেনে নিন ইন্ডাস্ট্রির স্বার্থে বলিউড অভিনেতা আয়ুষ্মান কোন বিশেষ সিদ্ধান্তটি নিলেন।
অতিমারি করোনা পরিস্থিতিতে বলিউডের টালমাটাল পরিস্থিতির কথা আজ আর কারোই অজানা নয়। অনেক কসরত করেই শেষ পর্যন্ত হাল ফিরিছে বলিউডের। যদিও এর মাঝে ক্যানসেল কালচার বা বয়কট বলিউড কালচারের জেরে হিন্দি ছবির দুনিয়ায় চরম বিপর্যয় নেমে এসেছিল। তবে অয়নের ব্রহ্মাস্ত্রের সৌজন্যে বয়কট কালচারের ভয়ে জুজু হয়ে থাকা বলিউড ফের মাথা তুলে দাঁড়িয়েছে। এবার বলিউডের শিরদাঁড়াকে আরও একটু মজবুত করতে নিজের পারিশ্রমিকে কাঁচি চালালেন করোনা পরিস্থিতিতে বলিউডের অচলাবস্থা কাটাতে ২৫ কোটি থেকে পারিশ্রমিক কমিয়ে ১৫ কোটি করলেন রুপালি পর্দার ডক্টর জি ওরফে আয়ুষ্মান খুরানা। উল্লেখ্য, বক্স অফিসে ‘আনেক’ এবং ‘চণ্ডীগড় কারে আশিকি’ পরপর দুটি ছবিই মুখ থুবরে পড়েছিল। পারিশ্রমিক কমানোর পিছনে এটাও অন্যতম একটি কারণ।
এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২৫ কোটি টাকার বিনিময়েই ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হতেন আয়ুষ্মান খুরানা। কিন্তু, এখন সেই টাকার পরিমাণ নিজেই কমিয়ে ১৫ কোটি করেছেন। বাকি ১০ কোটি টাকা তাঁর ছবির সাফল্যের উপর নির্ভর করে শেয়ার করা হবে। এর ফলে অভিনেতা থেকে প্রযোজক সকলেই লাভবান হবে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে, বক্স অফিসে বলিউডের আরও দুই অভিনেতা অক্ষয় কুমার ও টাইগার শ্রফের ছবি মোটেই লক্ষ্মীলাভ করতে পারেনি। সেই জন্য প্রযোজকদের চাপে পারিশ্রমিক কমান বলিউডের খিলাড়ি কুমার। আলি আব্বাস জাফরের আগামী ছবি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র জন্যই দুই তারকার পারিশ্রমিক কমানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরপর দুটি ছবি ফ্লপের পর সম্মানী কমালেন আয়ুষ্মান খুরানা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ