Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঊষসী-প্রযোজক ঘনিষ্ঠতা, বন্ধ হচ্ছে রাজা চন্দের আগামী ছবির শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ১২:০২ এএম

এক বিতর্কের রেশ কাটতে না কাটতেই ফের বন্ধ হতে চলেছে আরেকটি ছবির শুটিং। টলিপাড়ার গুঞ্জন শুট শুরুর আগেই নাকি বন্ধ হতে বসেছে পরিচালক রাজা চন্দের পরবর্তী ছবি? যেখানে অভিনয় করার কথা রয়েছে সোহম চক্রবর্তী, ঊষসী রায়, বনি সেনগুপ্তের। আর এই ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হতে চলেছে টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী ঊষসী রায়ের। যিনি টলিউডের ‘বকুল’ নামেই খ্যাত।
প্রযোজকের সঙ্গে নায়িকার ঘনিষ্ঠতার জেরেই নাকি বন্ধ হয়ে যেতে চলেছে রাজা চন্দের আগামী ছবি। আপাতত টলিপাড়ায় জোর গুঞ্জন, এই ছবিটির শুটিং নাকি না-ও হতে পিারে। কারণ নায়িকা ঊষসী রায়কে ঘিরে কিছু অভিমান দানা বাঁধার কারণে এই ছবির প্রতি আগ্রহ হারিয়েছেন এই ছবির অন্যতম নায়ক সোহম চক্রবর্তী। আর তার জেরেই বাতিলের পথে শ্যামসুন্দর দে প্রযোজিত এবং রাজা চন্দ পরিচালিত নতুন ছবিটি। একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ইতোমধ্যেই পরিচালক রাজা চন্দ তাঁর আগামী ছবির শুটিং শেষ করে লন্ডন থেকে কলকাতায় ফিরেছেন।
তাঁর কথায়, কাউকে নিয়ে কোনও মনোমালিন্য নেই। আসলে এই ছবির শুটিঙয়ের তারিখ পিছিয়েছে। এর প্রধান কারণ, চিনির চূড়ান্ত চিত্রনাট্য এখনও হাতে পৌঁছায়নি। আর তাতেই ইন্ডাস্ট্রিতে ছবি বন্ধ হওয়ার ভুয়া খবর ছড়াচ্ছে। আদৌ এইসব কিছুই নয়, আসলে ১৮ জুন থেকে ছবির শুট করার কথা থাকলেও সেটি পিছিয়ে গিয়েছে আগস্টে। কারণ প্রসঙ্গে রাজা চন্দ বলেন, আসলে সোহমের আগামী ছবির তারিখ আর এই ছবির তারিখ প্রায় গায়ে গায়ে। সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহর আগামী ছবির নায়ক সোহম, যে ছবির শুটিং আগামী ২৫ জুন থেকে আরম্ভ হবে। তাই রাজা পিছিয়ে নিয়েছেন তাঁর ছবির শুটিং। কিন্তু ছবি হচ্ছে না, এটা সম্পূর্ণ ভুয়া খবর। পাশাপাশি বনি বলেছেন, ছবির তারিখ পিছানোর কথাই তিনি জানতেন।
ছবি যে হবে না, এমন কোনও কথা তিনি শোনেন নি। এটা পুরোপুরিই গুজব। অন্যদিকে প্রযোজক-নায়িকার ঘনিষ্ঠতাই বাকি এই ছবির যাবতীয় সমস্যার মূলে রয়েছে। যদিও এই প্রসঙ্গে, প্রযোজনা সংস্থা পুরোপুরিই এড়িয়ে গিয়ে জানিয়েছেন, তাঁদের আগামী তিনটে ছবির নায়ক সোহম। সুদেষ্ণা-রানার শুটিংয়ের পর উত্তরবঙ্গে চলবে তাঁদের প্রযোজিত সিরিজ ‘সোনার কাঁটা’র বাকি অংশের শুট। তার পরেই লন্ডন চলে যেতে পারেন তাঁরা আগামী ছবির শুটিঙয়ের জন্য। সেই কারণেই এই ছবির শুট পিছাতে বাধ্য হয়েছে প্রযোজনা সংস্থা। তাহলে কী নায়িকাকে ঘিরে মান-অভিমান সত্যই গুঞ্জন? এই প্রশ্নের সময় দেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঊষসী-প্রযোজক ঘনিষ্ঠতা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ