Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুতুবদিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ জলদস্যু নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:৩০ পিএম

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় দুই জলদস্যু বাহিনীর ‘বন্দুকযুদ্ধে’ দুই দস্যু নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও ১২ টি কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার ভোরে উপজেলার লেমশীখালী বেড়িবাঁধ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

তবে নিহত দুই জলদস্যুর নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় পুলিশ কনেস্টবল তাপস পাল ও সাইদুল ইসলাম নামে দুইজন আহত হয়েছেন।
কুতুবদিয়া থানার ওসি দিদারুল ফেরদাউস জানান, ভোরে লেমশীখালী বেড়িবাঁধ এলাকায় দুই জলদস্যু বাহিনীর মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ হচ্ছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে পালিয়ে যান দস্যুরা।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই জলদস্যুকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও ১২ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়। দুই জলদস্যুর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি দিদারুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ