Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ন্সের সঙ্গে নিটফ্লিক্সের ৬০ মিলিয়ন ডলারের চুক্তি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নেটফ্লিক্স তিনটি প্রজেক্টের জন্য গায়িকা বিয়ন্সের সঙ্গে ৬০ মিলিয়ন ডলারের চুক্তি সম্পাদন করেছে।
এর মধ্যে প্রথমটি হল ২০১৮ সালে কোচেলা উৎসবে বিয়ন্সের পারফরমেন্সের বিহাইন্ড দ্য সিন ডকুমেন্টারি ‘হোমকামিং’। কোচেলাতে তার পারফরমেন্স এবং তার সঙ্গে নাচ ও ভিজুয়াল তার কুইন বি নামটি পুনঃপ্রতিষ্ঠা করে। শুধু এই অনুষ্ঠানটির মূল্য ধরা হয়েছে ২০ মিলিয়ন ডলার। ৬০ মিলিয়ন ডলারের চুক্তিটি সংবাদ মাধ্যমে প্রকাশিত হলেও নেটফ্লিক্সের একটি সূত্র তা ঠিক নয় বলে জানিয়েছে। একটি সংবাদ সূত্র জানিয়েছে, এইচবিও বিয়ন্সের উলে¬খিত অনুষ্ঠান নিয়ে আগ্রহী ছিল। দৃশ্যপটে নেটফ্লিক্স এলে তারা পিছিয়ে আসে। এইচবিও এর আগে ২০১৬তে বিয়ন্সের ‘লেমোনেড’ চলচ্চিত্রটির প্রচার স্বত্ব ক্রয় করে প্রচার করে। ২০১৪তে তার স্বামী জে-যির সঙ্গে ‘অন দ্য রান ট্যুর’ও প্রচার করে নেটওয়ার্কটি। ২০১৩তে প্রচারিত হয় ডকুমেন্টারি ‘লাইফ ইজ বাট আ ড্রিম’।
‘হোমকামিং’ ডকুমেন্টারিতে বিয়ন্সের ৪০টি গানের সঙ্গে শেষ দিকে দুই বোনাস গান ‘বিফোর আই লেট গো’ এবং ‘আই বিন অন’ অন্তর্ভুক্ত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ