Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় নিহত ৩

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ৪:৪১ পিএম

ঢাকা-ঈশ্বরদী রেলপথের সিরাজগঞ্জের কামারখন্দে কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় সুজন মিয়া (৩৫) নামে এক পিকআপ ভ্যান চালকসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কয়েলগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সুজন মিয়া উপজেলার জামতৈল ইউনিয়নের বড়কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে। নিহত বাকি দুইজনের নাম-পরিচয় জানা যায়নি। এ দুর্ঘটনায় দুটি গরুর মৃত্যু হয়েছে।
সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ পরিদর্শক আব্দুল হামিম জানান, কামারখন্দ থেকে পিকআপ ভ্যানে করে গরু নিয়ে উল্লাপাড়ার জনতার হাটে যাচ্ছিলেন সুজনসহ কয়েকজন ব্যাপারী। পিকআপটি কয়েলগাতি এলাকায় রেললাইন পার হওয়ার সময় কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালক সুজন মিয়া ও দুটি গরুর মৃত্যু হয়। আহত চার গরু ব্যাপারীকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ