Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে দুদকের সততা ষ্টোর উদ্বোধন

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৮:৪৪ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল মঙ্গলবার সকালে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর উদ্যোগে সরিষাবাড়ী সরকারী পাইলট গার্লস স্কুল এন্ড কলেজে সততা ষ্টোরের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সততা ষ্টোর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও সরিষাবাড়ী সরকারী পাইলট গার্লস স্কুল কলেজ পরিচালনা পরিষদের সভাপতি সাইফুল ইসলাম। সততা স্টোর এমন একটি দোকান যেখানে বিক্রির জন্য পণ্য থাকবে কিন্তু কোন বিক্রেতা থাকবেনা। ক্রেতা হিসেবে অত্র সততা ষ্টোর হতে পণ্য ক্রয় করবেন প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীসহ শিক্ষক-শিক্ষিকামন্ডলী। পণ্যের মূল্য তালিকা দেখে পণ্য নিয়ে মূল্য ক্যাশবাক্সে রেখে যেতে হবে। সততা ষ্টোর উদ্বোধনের পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সাংবাদিক বাদশা ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও সরিষাবাড়ী সরকারি পাইলট গার্লস স্কুল কলেজ পরিচালনা পরিষদের সভাপতি সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ বাহাদুর আলী, সহ-সভাপতি মোঃ আবুল হোসেন সরকার, সাধারণ সম্পাদক মোঃ আন্নু মিঞা, সদস্য ও সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াজেদা পারভীন। সভাপতি হিসেবে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শহীদুর রহমান। এসময় অত্র প্রতিষ্ঠানে সহকারী প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলামসহ সকল শিক্ষক-শিক্ষিকামন্ডলী, শিক্ষার্থী ও সততা সংঘের সকল সদস্য, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরিষাবাড়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ