Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভেরিফাইড হলো চিত্র নায়ক সিয়াম আহমেদের ফেইসবুক পেইজ

মোঃ ইকরাম | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৭:০৪ পিএম

এবার ভেরিফাইড হলো জনপ্রিয় নায়ক, তরুণ অভিনেতা সিয়াম আহমেদের অফিসিয়াল ফেসবুক পেইজ। হালের ক্রেজ সিয়াম আহমেদের ফেসবুক পেইজটি যাচাই-বাছাই করে এর যথার্থতা নিশ্চিত করে ফেসবুক কর্তৃপক্ষ। তার ফলাফলস্বরুপ ফেসবুক পেইজে ভেরিফাইড হন সিয়াম। ভেরিফাইড পেইজের ঠিকানা: https://www.facebook.com/teamsiamahmed/

ফেসবুকে সিয়ামের ভক্তের সংখ্যা পাঁচ লাখের বেশি। বর্তমানে সিয়ামের ফেসবুক পেইজের নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে।

সিয়াম আহমেদ বলেন, ” এ ভেরিফাইড পেইজটির কারনে আমার ভক্তরা এখন আর আমার নামে খোলা অন্য পেইজগুলো দেখে বিভ্রান্ত হবেনা। পেইজ ভেরিফাইড হিসেবে স্বীকৃতি প্রাপ্তিতে আমি খুব খুশি।”

সিয়াম আহমেদ এর পেইজের সোশ্যাল মিডিয়া ম্যানেজার জাফর বলেন, জনপ্রিয় ব্যক্তিদের নামে বর্তমানে ভুয়া অনেক সোশ্যাল মিডিয়া পেইজ খুলে সেই পেইজের মাধ্যমে তাদের ভক্তদের কাছে মিথ্যা তথ্য পরিবেশন করা হয়, যার কারনে সেই সব ব্যক্তিরা ব্যক্তিগত জীবনে বিব্রত হন। তাই জনপ্রিয় ব্যক্তিদের নিজস্ব পেইজ ভেরিফাইড করে রাখলে ভক্তরা বিভ্রান্ত হবেনা।

এদিকে ছোট পর্দার জনপ্রিয় পরিচালক চয়ানিকা চৌধুরির পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘বিশ্ব সুন্দরী’ তে সিয়াম আহমেদ পরীমনির সাথে জুটি বেধে অভিনয় করছেন। গত ৩ এপ্রিল চলচ্চিত্রটির শুভ সূচনা অনুষ্ঠিত হয়।



 

Show all comments
  • Ferrari ১০ এপ্রিল, ২০১৯, ১১:৩৮ পিএম says : 0
    সব বালের আবাল মার্কা সেলিব্রেটি আমাদের দেশের, যেখানে বর্হিঃবিশ্বের সব স্টাররা টুইটার একাউন্টে নিজেদের বিলিয়ে রাখে, আর সে সময়ে আমাদের দেশের সেলিব্রিটিরা জানেই না টুইটার কি ভাবে চালাতে হয়। ফেবু একাউন্ট তো এখন একটা বস্তির ছেলেপেলের ও থাকে, তার আবার ভেরিফাইড ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেইসবুক

২৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ