Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পেলেকে দেখতে হাসপাতালে নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৪:৪২ পিএম

বেশ কিছুদিন হলো প্যারিসের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলে। অসুস্থ স্বদেশীকে দেখতে সোমবার সেখানে গিয়েছিলেন নেইমার। এ সংক্রান্ত একটা ছবি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের একাউন্টে পোস্ট করেছেন পিএসজি ফরোয়ার্ড। সেখানে দেখা যাচ্ছে হাস্যজ্জ্বল পেলের হাত শক্ত করে ধরে রেখেছেন নেইমার।
অবশ্য ৭৮ বছর বয়সী পেলেকে আজ হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে এবং শিগগিরই তিনি ব্রাজিলে ফিরে যাবেন বলে ব্রাজিলিয়ান গণমাধ্যম সূত্রে জানা গেছে। গত বুধবার তিনবারের বিশ্বকাপজয়ী পেলে মূত্রনালীর সংক্রমন নিয়ে প্যারিসের একটি হাসপাতালে ভর্তি হন। ফ্রেঞ্চ স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পের সাথে একটি প্রোমোশনাল ইভেন্টে অংশ নিতে এসময় পেলে প্যারিসে ছিলেন। শনিবারই হাতপাতাল থেকে বাড়ি ফেরার ইচ্ছা পোষণ করেছিলেন পেলে। কিন্তু আরো কিছু পরীক্ষা নিরীক্ষার জন্য তাকে ছাড়পত্র দেয়া হয়নি। পেলের পারিবারিক সূত্রে জানা গেছে তার শরীরে প্রদাহ ততটা গুরুতর নয় এবং বর্তমানে সবকিছুই নিয়ন্ত্রণে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ