Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিখোঁজের ৭ দিন পর মিলল স্কুলছাত্রের লাশ

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১১:৫১ এএম

ফেনীতে নিখোঁজের সাতদিন পর আরাফাত হোসেন শুভ (১৩) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শহরতলীর তেমুহনি বাজার সংলগ্ন মাথিয়ারার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, গত ৩১ মার্চ বিকেলে সাইকেল নিয়ে বাজারে গিয়ে নিখোঁজ হয় শুভ। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে তার স্বজনরা পুলিশকে বিষয়টি জানান। পরে শনিবার রাতে তেমুহনি বাজারের মাথিয়ারার একটি দোকান তার সাইকেল পাওয়া যায়। পরবর্তীতে ওই দোকানের পেছনের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আরাফাত হোসেন শুভ পার্শ্ববর্তী কাশিমপুর গ্রামের ইমাম হোসেনের ছেলে এবং স্থানীয় মাদার কেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

ফেনী মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ