Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কারওয়ান বাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১০:০৮ এএম

রাজধানীর কারওয়ান বাজারে সড়ক দুর্ঘটনায় জরিনা বেগম (৬০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার মেয়ে বেবী আক্তার আহত হয়েছেন।

শনিবার রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে, যাত্রীবাহী বিকল্প পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নির্মানাধীন মেট্রোরেলের যন্ত্রসামগ্রীর সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বাস নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোরেলের নির্মাণ সামগ্রীর সঙ্গে ধাক্কা খায়। এতে জরিনা বেগম ও তার মেয়ে আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে জরিনা বেগমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাড়ি কুমিল্লা দাউদকান্দি উপজেলার সরস্বতী গ্রামে। তার স্বামীর নাম মৃত হাফিজ উদ্দিন। মিরপুর ১১ নম্বর সেকশনের পলাশ নগরে তাদের বসবাস। ফকিরাপুল এক আত্মীয়র বাসা থেকে বাসে করে তারা ফিরছিলেন। বেবী একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ