Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল বৃহস্পতিবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৮:৩২ পিএম

বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল বৃহস্পতিবার। দু’টি টুর্নামেন্টের ফাইনালই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দুপুর ১টায় বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে মুখোমুখি হবে নীলফামারীর দক্ষিণ কানিয়ালখাতা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সিলেটের হরিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিকেল সাড়ে ৩ টায় বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনালে মুখোমুখি হবে লালমনিরহাটের টেপুরগাড়ি বিকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিপক্ষ ময়মনসিংহের পাঁচরুখী সরকারী প্রাথমিক বিদ্যালয়। ফাইনাল শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করবেন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বুধবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন। এসময় উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো: আকরাম আল হোসেন, মহাপরিচালক ড. এ এফ এম মনজুর কাদির, অতিরিক্ত সচিব (প্রশাসন) গোলাম মো: হাসিবুল আলম, অতিরিক্ত সচিব মো: বদরুল হাসান বাবুল ও বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ