Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওজিলকে ভারতভ্রমণের আমন্ত্রণ শাহরুখের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৭:৩৮ পিএম

একজন অভিনয় দিয়ে রূপালি পর্দায় মাতিয়ে চলেছেন সারা বিশ্বকে। অন্যজন সবুজ গালিছায় পায়ের কারুকাজে মুগ্ধ করে রাখেন সারা বিশ্বের ফুটবলপ্রেমী মানুষকে। দুই ভুবনের দুই বাসিন্দার সঙ্গে অবশেষে দেখা হলো লন্ডনে। বলিউড বাদশাহ শাহরুখ খান, আর বিশ্বকাপজয়ী জার্মানির মিডফিল্ডের বাদশাহ মেসুত ওজিল- দু’জনেই ভালো বন্ধু। গত সোমবার নিজেদের মাঠ এমিরেটসে নিউ ক্যাসলের বিরুদ্ধে অসাধারণ এক জয় পেয়েছিল মেসুত ওজিলের আর্সেনাল। এরপরই শাহরুখ খানের সঙ্গে ছবি তোলেন ওজিল।
ওজিল এখন জার্মানির সাবেক। রাশিয়া বিশ্বকাপের পরই তিনি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন। যদিও দাপটের সঙ্গে খেলে যাচ্ছেন ক্লাব ফুটবলে। তারই বিশেষ আমন্ত্রণে এমিরেটসে ম্যাচটি দেখতে গিয়েছিলেন বলিউড বাদশাহ। ম্যাচ শেষ হওয়ার পরই শাহরুখকে নিয়ে মেতে ওঠেন গানার ফুটবলাররা। ওজিলের ক্লাব সতীর্থ গ্রানিত জাকা ২০১৬ সালে মাদাম তুসো গ্যালারিতে শাহরুখের মোমের ভাষ্কর্যের পাশে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন। এদিন বাস্তবে শাহরুখকে পেয়ে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেন নি আর্সেনালের সুইস তারকা।
আমন্ত্রণ রক্ষা করায় বান্ধবী আমিনে গুলসার হাত দিয়ে বন্ধু শাহরুখকে নিজের জার্সি উপহার দিতে ভোলেন নি ওজিল। পরে এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘আমার কাছে এই দিনটা খুব আনন্দের। আমন্ত্রণে সাড়া দিয়ে বিশেষ অতিথি হিসেবে তুমি ম্যাচ দেখতে এসেছিলে। এখানে আসার জন্য অনেক ধন্যবাদ।’ টুইটারে পাল্টা জবাব দিয়েছেন বলিউড বাদশাহও, ‘এই ম্যাচ দেখার জন্য তুমি যে আমাকে আমন্ত্রণ করেছিলে, সেটা আমার কাছে বড় একটা সম্মান। পরে আবার ডাক পেলে আসব।’ আরও একটি টুইটে ওজিলকে আমন্ত্রণ জানিয়ে শাহরুখ লিখেন, ‘সন্ধ্যাটা দারুণ কেটেছে। ওজিল এবং তার বান্ধবী আমিনে গুলসার উষ্ণ অভ্যর্থনায় আমি অভিভূত। এমন আপ্যায়ন খুব কমই পাওয়া যায়। আশা করি, তোমাদের দুজনকেই দ্রুত ভারতে দেখতে পাব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ