Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মমতা শাড়িতে হইচই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ভারতের নির্বাচন এলেই প্রচারে নানা কৌশল লক্ষ্য করা যায়। গতবার নির্বাচনের আগে সাড়া ফেলেছিল নরেন্দ্র মোদির অবয়বের জলছাপ দেয়া শাড়ি। এবার মমতার ছবি ছাপা শাড়ি নিয়ে হইচই শুরু হয়েছে ভারত জুড়ে। তৃণমূল কংগ্রেস নেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখায়বের ছাপ দেয়া শাড়ি বেশ সাড়া ফেলেছে বাজারে। তৃণমূল সমর্থকরা লাইন ধরে কিনছেন সেই শাড়ি। সেই শাড়ি পরে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলেছেন তৃণমূল কাউন্সিলর অনন্যা চট্টোপাধ্যায়।
কলকাতার ১০৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনন্যা চট্টোপাধ্যায় যে শাড়িটি পরেছেন, তাতে রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখের ছবি। অনন্যা চট্টোপাধ্যায় জানান, এই শাড়ি সব নারী প্রার্থী পরবেন। তার ভাষায়, আমি পরছি, মিমিকেও (মিমি চক্রবর্তী) পরাব। নুসরাতও পরবে। বাংলার মেয়েরা তো পরছেই, সামাজিক যোগাযোগমাধ্যমেও দেব।
তৃণমূল প্রার্থী টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাতের নির্বাচনী প্রচারে অংশ নিচ্ছেন অনন্যা। এর আগে ২০১৪ সালের নির্বাচনের আগে এমন শাড়ি গুজরাটে ছড়িয়েছিল মোদির মুখাবয়ব দিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ