Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাউজানের মুন্সির ঘাটায় দোকানে আগুন লেগেছে

ভয়াবহ ক্ষতি থেকে রক্ষা পেলো অর্ধ শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৬:২৮ পিএম | আপডেট : ৮:৪১ পিএম, ৩১ মার্চ, ২০১৯

রাউজান উপজেলা সদরের ব্যস্ততম মুন্সিরঘাটায় অগ্নিকান্ডে কয়েকটি দোকান ও কলোনি ক্ষয়ক্ষতি হয়েছে। গাউছিয়া হোটেল, জাহান বেকারির পেছনের কলোনী থেকে লাগা ভয়াবহ আগুন ঘন্টাখানেক প্রচেষ্টার পর নিয়ন্ত্রনে আনে রাউজান ফারার সার্ভিস স্টেশনের দমকল বাহিণী। এতে স্বস্তি নেমে আসে আশপাশের অর্ধ শতাধিক ব্যাবসায়ীর মাঝে। এসময় অগ্নিনির্বাপন কাজে দমকল বাহিনীর পাশাপাশি স্থানীয় লোকজনও ঝাঁপিয়ে পড়ে।

স্থানীয় সূত্র জানাযায়, রোববার আনুমানিক পৌণে ছয়টার দিকে গাউছিয়া হোটেলের পিছনের একটি কলোনীতে আগুন লাগলে স্থানীয় লোকজন সাথে সাথে নিকটস্থ রাউজান ফায়ার সার্ভিসে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে আগুণ নিয়ন্ত্রনে কাজ শুরু করে। অগ্নিকান্ডের ঘটনায় মুন্সিরঘাটাস্থ গাউছিয়া হোটেন, জাহান বেকারি, রাউজান মিষ্টিঘরসহ আরো বেশ কিছু ব্যাবসা প্রতিষ্ঠানে ক্ষয়ক্ষতি হয়। তবে ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীদের নিরলস প্রচেষ্টা আর স্থানীয় লোকজনের তৎপরতায় আগুণ নিয়ন্ত্রণে আসায় বড় ধরণের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পায় অর্ধশতাধিক ব্যাবসা প্রতিষ্ঠান।
স্থানীয় বেশ কয়েকজন ব্যাবসায়ীর সাথে কথা বলে জানা গেছে, অগ্নিকান্ডের সময় স্থানীয়দের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। এ সময় ব্যস্ততম চট্টগ্রাম-রাঙামাটি সড়কে যান চলাচলও কিছুক্ষণ বন্ধ হয়ে পড়ে। পরে আগুণ নিয়ন্ত্রনে আসায় যান-চলাচল আবার স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ