Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে একটি সেন্টারে ৩ ঘন্টায় কোনো ভোট পড়েনি

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১:০০ পিএম

ফেনী সদর উপজেলায় ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে আজ। ফেনী পৌরসভাসহ উপজেলার ১২টি ইউনিয়নের ১১৭টি কেন্দ্রে ভোটের আয়োজন হলেও ভোটারদের দেখা মিলছে না।

রোববার সকাল ৯টার দিকে ফেনী শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায় সেখানে এক ঘণ্টায় একটি ভোট কাস্ট হয়েছে। একই অবস্থা ফেনী সরকারি আলিয়া মাদরাসা কেন্দ্রে। এখানে সকাল ১০টার পরও কেন্দ্রে ভোটারের সাক্ষাৎ মেলেনি। বেলা ১১টার পরও একটাও ভোট পড়েনি মোহাম্মদ আলী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মঠবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে।

একই অবস্থা ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, বারাহিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর খানবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, শর্শদী উচ্চ বিদ্যালয় ও মেজর সালাহ উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। দাগনভূঞার পশ্চিম রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আলাইয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফুলগাজী উপজেলার আলি আজ্জম উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও সোনাগাজীর সেকান্তর মিয়া উচ্চ বিদ্যালয়ে গিয়েও ভোটার শূন্য কেন্দ্র দেখা যায়।

এদিকে নির্বাচনকে ঘিরে মাঠে আছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তিন স্তরের নিরাপত্তায় পুলিশ-আনসার সদস্যদের পাশাপাশি র‌্যাব, বিজিবি ও গ্রাম পুলিশ দায়িত্ব পালন করছে। মাঠে রয়েছে নির্বাহী ও বিচারিক ম্যাজিস্ট্রেট। জেলা পুলিশ সূত্র জানায়, জেলার চারটি উপজেলার ২৯২টি কেন্দ্রে ৫ হাজারের অধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে।

মেজর সালাহ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার শরিফুল ইসলাম জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। তবে ভোটারদের উপস্থিতি কিছুটা কম স্বীকার করে তিনি বলেন, বেলা ১১টা পর্যন্ত তার কেন্দ্রে ১১৮টি ভোট কাস্ট হয়েছে।



 

Show all comments
  • Kamal ৩১ মার্চ, ২০১৯, ১:১৮ পিএম says : 0
    বাস্তব কথা হল, আমার কাছে মনে হয়,যে কয়েকটা ভোট পড়েছে সেইগুলি আওয়ামী সমর্থকের আর যারা ভোটকেন্দ্রে আসে নাই সব ২০ দলিয় জোটের সমর্থক। এতে প্রমানিত হয় যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আঃলীগ প্রত্যেক উপজেলায় জামানত হারাইবে।উপজেলা নিবাচনে বিএনপি অংশগ্রহন না করাতে এবং একাদশ জাতীয় নিবাচন রাতের বেলা ভোট ডাকাতি করাতে সারা বাংলাদেশের জনগণ তথাকথিত সরকার ও নিবাচন ব্যবস্থাকে অবাঞ্ছিত ঘোষনা করে নিরব প্রতিবাদ করেছে। আপনাদের ভুলে গেলে চলবে না,অন‍্যায় যে করে আর যে সহে তব ঘৃণা তারে যেন তৃণ সম দহে! Copy & Edited
    Total Reply(0) Reply
  • করিম ৩১ মার্চ, ২০১৯, ২:০১ পিএম says : 0
    ফেনীর জনগন বীর পুরুষ ভোট না দিযে প্রতি বাদ জানিযেছে যে আমরা ফালতু নিরবার্চন চাই না আ,লীগের ৮০% ভোটার গেলো কই
    Total Reply(0) Reply
  • করিম ৩১ মার্চ, ২০১৯, ২:০১ পিএম says : 0
    ফেনীর জনগন বীর পুরুষ ভোট না দিযে প্রতি বাদ জানিযেছে যে আমরা ফালতু নিরবার্চন চাই না আ,লীগের ৮০% ভোটার গেলো কই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ