Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কাশ্মীরে সেনা গাড়ীবহরে আবারো বিস্ফোরণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ২:১৫ পিএম

ভারত অধিকৃত জম্মু কাশ্মীরে আবারো নিরাপত্তা বাহিনীর গাড়ীবহরকে লক্ষ্য করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে প্রাথমিক খবরে তেমন কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ভারতের সেনা সূত্রের উদ্ধৃতি দিয়ে জি নিউজ জানায়, আজ শনিবার জম্মু-কাশ্মীরের রামবনে বানিহালের কাছে জম্মু-শ্রীনগর জাতীয় সড়কে আধা-সামরিক বাহিনী সিআরপিএফের গাড়িবহরের পাশে একটি স্যান্ট্রো গাড়িতে বিস্ফোরণটি ঘটে। তাতে নিরাপত্তাবাহিনীর একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

তবে এই ঘটনার পেছনে স্বাধীনতাকামী গোষ্ঠীর কোনো ভূমিকা রয়েছে কি না, তা এখনো পর্যন্ত নিশ্চিতভাবে জানা যায়নি। তবে আপাতত সিআরপিএফে সূত্রে বলা হচ্ছে, সিলিন্ডার ফেটে ওই বিস্ফোরণ ঘটে থাকতে পারে। যে গাড়িতে বিস্ফোরণটি ঘটেছে, সেটি চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে।

রিপোর্টাররা জানান, সিআরপিএফ সদস্যদের বহনকরা একটি গাড়িবহর ওই এলাকা দিয়ে অতিক্রম করার সময় ওই বিস্ফোরণটি ঘটে।
বানিহালের পুলিশ জানায়, ওই গাড়িতে থাকা সিলিন্ডারটি বিস্ফোরিত হলে এ দুর্ঘটনা ঘটে। এরপর সেটিতে আগুন ধরে যায়। তবে হতাহতের ব্যাপারে পুলিশও কিছু জানায়নি।

আর সিআরপিএফের পক্ষ থেকে বলা হচ্ছে, ওই গাড়ি থেকে তাদের গাড়িবহর যথেষ্ট দূরে ছিল। আর অবস্থা দেখে মনে হচ্ছে না, এটি কোনো ধরনের হামলা ছিল। তবে এ ব্যাপারে তদন্ত চলছে।



 

Show all comments
  • abdus sabur mia ৩০ মার্চ, ২০১৯, ২:২৮ পিএম says : 0
    হায়রে বাংলাদেশের জনগণ একদল মানুষ আগুনে পুড়ে মরতেছে,বিপদ হইতে বাচাঁরজন্য কতইনা আকুতি মিনতি করতেরছন,আরেকদল মানুষ মোবইলনিয়া দাড়িয়ে সেলফি তুলে নিজদের ভিবিন্ন সামাজিক আইডিতে ছাড়তেছেন।অথচ বিপদ গ্রস্থ সাধারন জনগণকে বিপদ হইতে উদ্ধারের কোন চেষ্টাই করতেতছেনা।আফসোস সেলফিদারী দের নিকট
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ