Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-১০, আটক ৩

সোনারগাঁ (নারায়ণগঞ্জ)সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ১২:৩৭ এএম

 নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর এলাকায় পূর্ব শত্রæতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সকালে পিরোজপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি জাকির হোসেন ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোশারফ হোসেন পক্ষের মধ্যে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানা যায়। ঘটনার পর সোনারগাঁ থানা পুলিশ ৩ জনকে আটক করেছে। এ ঘটনায় উভয় পক্ষের থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার কান্দারগাঁও গ্রাম এলাকা থেকে ৪টি সিএনজিযোগে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ২০-২৫ জনের একটি দল ভবনাথপুর গ্রামের ওপর দিয়ে বৈদ্যেরবাজার এলাকায় নৌকার নির্বাচনী প্রচারনায় যাচ্ছিল। পথে ভবনাথপুর গ্রামের মোল্লা এন্টারপ্রাইজ নামের একটি বালু ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সিএনজিগুলো যানজটে আটকা পড়ে। এ সময় মোশারফ মেম্বারের চাচাতো ভাই ফয়সাল জাকিরের লোকজনকে দেখে তাদের দলের অন্যান্য লোকজনকে খবর দেয়। মোশারফের লোকজন রামদা, হকিষ্টিক, ছোড়া নিয়ে জাকিরের লোকজনের ওপর হামলা চালায়। হামলায় জাকারিয়া, তারা মিয়া, লিটন, মোতালেব, নোমান আহত হয়। মোশারফের লোকজনের কাছ থেকে দা, ও বটি কেড়ে নিয়ে জাকিরের লোকজন ফয়সাল, শান্ত, কবির, আবু সাঈদ, আবু নাঈমকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে মোশারফ পক্ষের ফয়সাল, শান্ত ও জাকির পক্ষের জাকারিয়ার অবস্থা আশংকাজনক বলে জানা যায়। ঘটনার পর সোনারগাঁও থানা পুলিশ খোরশেদ, আকতার ও সুজন নামের তিনজনকে আটক করে।
পিরোজপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি জাকির হোসেন জানান, নির্বাচনী প্রচারনায় যাওয়ার পথে মোশারফ মেম্বারের লোকজন আমাদের লোকজনের ওপর হামলা চালিয়ে ৬ জন আহত করেছে। পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোশারফ হোসেন জানান, জাকির বাহিনী পূর্বপরিকল্পিতভাবে আমার চাচাতো ভাই ফয়সাল ও শান্তসহ ৫ জনকে কুপিয়ে মারাত্মক আহত করেছে।
সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। এতে জড়িত থাকা সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ