Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বনানীর অগ্নিকান্ডে নিহত মামুনের বাসায় শোকের ছায়া

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ৯:৪০ পিএম

আজ (২৮ মার্চ) বৃহস্পতিবার ঢাকার বনানীস্থ এফ আর টাওয়ারের অগ্নিকান্ডে নিহত আব্দুল্লাহ আল মামুনের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। তার বৃদ্ধ মা ছেলের আকস্মিক মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে পড়েছে। সামনে কাউকে পেলেই ছেলের জানাযায় আসবা দোয়া করবা বলে কেঁদে ফেলছে। মামুন মৃত্যুর আগে অর্থাৎ আগুন লাগার পর ১৫ তলা থেকে তার ধরে নামার আগে প্রতিবেশী বন্ধু সূলভ ভাদুকে ফোনে জানিয়েছিল। সে বলেছিল উপায় নেই মারা গেলে মাফ করে দিস।
দিনাজপুরের বিরল উপজেলার কালিয়াগঞ্জ নিবার্সী বন বিভাগের বিট অফিসার মরহুম আবুল কালাম আজাদের তিন পুত্র ও ২ কন্যার মধ্যে আবদুল্লাহ আল মামুন ছিল দ্বিতীয়। উচ্চ শিক্ষিত মামুন হ্যারিটেজ এয়ার লাইন্সের চীফ একাউন্টেন্ট হিসাবে কর্মরত ছিল। অগ্নিকান্ডের সময় সে ১৫ তলায় তাদের অফিসে কর্মরত ছিল। সে দুই সন্তানের জনক। বড় মেয়ে তাহিহার বয়স ১০। সে দুই সন্তান ও স্ত্রী নিয়ে ঢাকায় বসবাস করতো।
পারিবারিক সুত্রে জানানো হয়েছে মরহুম আব্দুল্লাহ্ আল মামুনের প্রথম নামাজে জানাজা সকাল ১১টায় দিনাজপুর জেলার বিরল উপজেলার কালিয়াগঞ্জ সংলগ্ন মিরাবনে অনুষ্ঠিত হবে। মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা দক্ষিণ বালুয়াডাঙ্গা মিনার জামে মসজিদের ঈদগাহ মাঠে বাদ জুম্মা দুপুর ২ টায় অনুষ্ঠিত হবে এবং জানাজা শেষে দিনাজপুর শহরের ফরিদপুর কবরস্থানে পিতার পাশে মরহুমকে চিরশাহিত করা হবে।



 

Show all comments
  • Ahmed ২৮ মার্চ, ২০১৯, ৯:৫০ পিএম says : 0
    Death may come at any moment. We should get ready ourselves for the sudden final call.
    Total Reply(0) Reply
  • liakat ২৮ মার্চ, ২০১৯, ১১:৪১ পিএম says : 0
    no,safe,protect and why die many people by fire
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ