Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরের ধলার মোড় থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ১০:৫১ এএম

ফরিদপুরের শহরের ধলারমোড় থেকে রাজু মীর নামে এক যুবকের গলাকাট লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাতে নিহতের এক বন্ধুকে আটকের পর তার দেয়া তথ্যমতে আজ ভোরে রাজুর লাশটি উদ্ধার করে পুলিশ। সে শহরের ভাটিলক্ষীপুর এলাকার সোহরাব মীরের পুত্র।
ফরিদপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম জানান, বুধবার সন্ধ্যায় বাড়ী থেকে বের হয় রাজু এরপর থেকে সে নিখোঁজ ছিলো। এরমাঝে গত রাত ০২টার সময় তার নিজ মোবাইল থেকে একটি ম্যাসেজ আসে আমার বন্ধু আসিফকে খুজলেই আমার খোঁজ পাওয়া যাবে। এরপর স্বজনরা আসিফে শেখের বাসায় যায়। তার হাতে ব্যান্ডেজ দেখে স্বজনদের সন্দেহ হলে তাকে পুলিশ আটক করে। এরপর তার কথা মতো আজ ভোরে সদর উপজেলার পদ্মা নদীর তীর সংলগ্ন ধলারমোড় থেকে রাজুর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।
ওসি জানায়, লাশের সুরতহাল রির্পোট করে ময়নাতদন্তের জন্য লাশটি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এঘটনায় নিহতের পরিবার থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে কি কারণে তাকে হত্যা করা হলো এখনো পুলিশ জানাতে পারেনি।
এদিকে তার মৃত্যুতে তার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

Show all comments
  • মনির ২৮ মার্চ, ২০১৯, ৮:২৩ পিএম says : 0
    ভাই আর মায়িয়া নিয়ে ভেজাল ছিল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ