Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুস্থ হয়েই ফিরছেন রুবেল

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

মস্তিষ্কের টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল এখন শঙ্কামুক্ত। বায়োপসি রিপোর্টে তার মস্তিষ্কে ক্যান্সারের কোনো জীবাণু পাওয়া যায়নি। গত ১৯ মার্চ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুবেলের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার হয়। তবে তাকে শঙ্কামুক্ত বলার উপায় ছিল না তখন।

টিউমারের অবস্থা বুঝতে বায়োপসি রিপোর্টের অপেক্ষায় ছিলেন রুবেল। গতপরশু পাওয়া গেছে সেই রিপোর্ট। তাতে জানা গেছে, রুবেলের মস্তিষ্কে ক্যান্সারের কোনো জীবাণু নেই। এখন তিনি শঙ্কামুক্ত। রিপোর্টে বলা হয়েছে, এটা ছিল মিডল গ্রেড টিউমার। শঙ্কামুক্ত হলেও পুরোপুরি সেরে উঠতে রুবেলকে কেমোথেরাপি ও রেডিওথেরাপি উভয়ের সাহায্য নিতে হবে। আগামী শনিবার রুবেল দেশে ফিরবেন বলে জানা গেছে। এক মাস পর অবশ্য আবারো তাকে সিঙ্গাপুর যেতে হবে কেমোথেরাপি ও রেডিওথেরাপির জন্য। বাংলাদেশের হয়ে পাঁচটি ওয়ানডে খেলেছেন রুবেল। খেলেছেন ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ। ৩৭ বছর বয়সি এই বাঁহাতি স্পিনার পুরোপুরি সুস্থ হয়ে আবার মাঠে ফিরবেন, এটাই সবার প্রত্যাশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুবেল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ