Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রুবেল আজিজ বনানী ক্লাবের সভাপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

বনানী ক্লাবের সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন রুবেল আজিজ। আগামী (২০২১-২২) বছরের জন্য বনানী ক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। গত শনিবার বনানী ক্লাবের নির্বাচন কমিশন এই ফলাফল ঘোষণা করে। এছাড়াও কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে আরো ১০ জনকে নির্বাচিত করা হয়। নির্বাচিত সদস্যরা হলেন মো. আরফাতুর রহমান, মকিন-উর-রশিদ, মো. আব্দুল গাফফার, মেহজাবীন ভূঁইয়া, আজিজুল আবেদীন, মাহমুদুল ইসলাম পারভেজ, মো. শরীফ উল্লাহ, সোনিয়া সেহেলী বিনতে কাশেম, ইমতিয়াজ আহমেদ ও সালমা হোসেন।

সভাপতি ও কার্যনির্বাহী কমিটির সদস্য বাছাইয়ে ক্লাবের মোট ৫৪৫ জন সদস্য নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেন, যার মধ্যে ৩২৩টি ভোট পান রুবেল আজিজ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসানুর বারি পান ২১১টি ভোট। বাকি ১১টি ব্যালট অবৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন। এছাড়া ১০ সদস্যের কার্যনির্বাহী কমিটির সদস্য হওয়ার জন্য মোট ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুবেল আজিজ বনানী ক্লাবের সভাপতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ