Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওমরাহ করতে সউদী আরব গেলেন রুবেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১১:০০ এএম

পবিত্র ওমরাহ পালন করতে সউদী আরব গিয়েছেন চিত্রনায়ক রুবেল। শুক্রবার (১৫ এপ্রিল) সউদী আরবের উদ্দেশে উড়াল দেন তিনি। রবিবার (১৭ এপ্রিল) সোশাল হ্যান্ডেলে প্রকাশ করেন মক্কা শরিফে তোলা একটি সেলফি। ওমরাহ পালন শেষে আগামী সপ্তাহে তার দেশে ফেরার কথা রয়েছে। রুবেলের ওমরাহ পালনের বিষয়টি নিশ্চিত করেছেন তার ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক মোরশেদ খান হিমেল।

মোরশেদ খান হিমেল গণমাধ্যমকে বলেন, ‘গত শুক্রবার রুবেল ওমরাহ পালন করতে সউদী আরবে গেছেন। যাওয়ার আগে দোয়া চেয়েছেন। সেখান পৌঁছে ছবিও পাঠিয়েছেন। তিনি যাতে সুস্থ শরীরে ওমরাহ পালন শেষে দেশে ফিরতে পারেন, সেই কামনা করছি।’

জানা গেছে, ওমরাহ শেষে সপ্তাহখানেক পর রুবেল দেশে ফিরবেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, রুবেল লড়াকু চলচ্চিত্রে অভিনয় করার মধ্য দিয়ে চলচ্চিত্রে প্রবেশ করেন। সোহেল রানা অভিনীত ৮০ সালের একটি চলচ্চিত্রে নেপথ্য কন্ঠ দিয়েছেন। বাংলাদেশ চলচ্চিত্রে তিনি মার্শাল কিংবদন্তি ও অ্যাকশন কিং হিরো হিসেবে সুপরিচিত। প্রায় আড়াই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা।

এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সহসভাপতি পদে ১৯১ ভোট পেয়ে জয়ী হন রুবেল। তবে ফলাফলের পর সাধারণ সম্পাদকের চেয়ার নিয়ে জায়েদ-নিপুণের দ্বন্দ্বে বিরক্ত হয়ে যান তিনি। চিত্রনায়ক রিয়াজকে নিজের চেয়ার ছেড়ে দিতে চান। যদিও তিনি পদত্যাগপত্র জমা দেননি। তার আগেই কার্যনির্বাহী সদস্য পদে জয়ী নায়িকা রোজিনার পদে বসেছেন রিয়াজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুবেল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ