Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরলে ছাগল বাড়ীর উঠানে প্রবেশকে কেন্দ্র করে মারপিটে ২ গৃহবধূ আহত

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ৭:৫০ পিএম

বিরলের জগতপুর গ্রামে ছাগল বাড়ীর উঠানে প্রবেশকে কেন্দ্র করে ধানচাষীর মারপিটে ছাগল মালিক ২ গৃহবধূ গুরুতর আহত হয়েছে। আহতদের বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
অভিযোগে জানা গেছে, শনিবার সকাল আনুমানিক সাড়ে ৯ টায় উপজেলার রাণীপুকুর ইউপি'র জগতপুর (ক্ষিরাপাড়া) গ্রামের আব্দুল জলিলের পুত্র আশাদুল হক (৪৫) ও তাঁর পুত্রদ্বয় আরমান আলী (১৮) ও আব্দুর রাজ্জাক (২১) এর বাড়ীর উঠানে প্রতিবেশি মোফাজ্জল হোসেন এর পুত্রদ্বয় হেলাল হোসেন (৩৫) ও আলাল হোসেন (৪০) এর ছাগল প্রবেশকে কেন্দ্র করে বাক-বিতন্ডা শুরু হয়। এর এক পর্যায়ে আশাদুল হক ও তাঁর ২ পুত্র আরমান আলী ও আব্দুর রাজ্জাক লাঠি-সোডা নিয়ে হেলাল এর স্ত্রী মুক্তারুন বেগম (২৫) ও আলাল এর স্ত্রী শারমিন আকতার (৩৫) কে মারপিট শুরু করে। মারপিটে শারমীনের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় এবং মুক্তারিনার ডান হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় কাটা-ছেড়া, কালোশিরা জখম হয়। মারপিট দেখে ও আহতদের আত্মচিৎকারে অন্যান্য প্রতিবেশিরা এগিয়ে এলে ওরা সকলে বিভিন্ন ধরণের হুমকি প্রদান করে পালিয়ে যায়। প্রতিবেশিদের সহায়তায় আহতদের বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
সন্ধ্যায় এ রিপোর্ট লেখাকালীন আহত শারমিন আকতারের স্বামী আলাল হোসেন বাদী হয়ে বিরল থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাগল

১১ সেপ্টেম্বর, ২০২১
২১ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ