Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শরণখোলায় পারিবারীক কলহকে কেন্দ্র করে স্বামীকে জবাই করে হত্যার চেস্টা, স্ত্রী গ্রেফতার

শরণখোলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ৫:৪৬ পিএম

শরণখোলায় পারিবারীক কলহকে কেন্দ্র করে বিক্ষুব্ধ স্ত্রী কুমকুম আক্তার সিমু তার স্বামী রুমনকে জবাই করে হত্যার চেষ্টা চালিয়েছে। রুমনকে প্রথমে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে আশংকাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, শিমুকে শরণখোলা থানা পুলিশ আটক করেছে। শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে এ ঘটনাটি ঘটেছে উপজেলার দক্ষিণ বাধাল গ্রামে।

এলাকাবাসী, পুলিশ ও সংশ্লিষ্ট পরিবার সূত্রে জানা যায়, গত ৮ মাস পূর্বে উপজেলার দক্ষিণ বাধাল গ্রামের নজির আহম্মেদ মৃধার ছেলে রুমন মৃধা (২৮) এর সাথে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কোটাকোল গ্রামের মৃত হারুন শেখের মেয়ে কুমকুম আকতার সিমুর প্রেমের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর তাদের মধ্যে পারিবারীক কলহের সৃষ্টি হয়। পূর্বের ন্যায় শুক্রবার রাতেও উভয়য়ের মধ্যে ঝগড়া ঝাটি ঘটে। পরে ঘুমিয়ে পড়লে রুমনকে জবাই করে হত্যার চেষ্টা চালায় সিমু। এ সময় তার আর্ত-চিৎকারে প্রতিবেশীরা সদস্যরা এগিয়ে আসলে শিমু পালানোর চেষ্টা করে।

এদিকে, থানায় আটক সিমু দাবী করে বলেন, যৌতুক দাবী ও পরকীয়ার জের ধরে ঝগড়ার এক পর্যায়ে দা দিয়ে সিমুর উপর আক্রমন করে রুমন। পরে সিমু ওই দা কেড়ে নিয়ে রুমনকে কোপ দেয় সিমু। পরে স্থানীয়দের সহয়তায় কেয়ার বাজার এলাকা থেকে সিমুকে আটক করে শরণখোলা থানা পুলিশ ।

এ ব্যাপারে শরণখোলা থানার দিলিপ কুমার সরকার জানান, ওই সিমুকে আটক করা হয়েছে এবং এ ঘটনায় থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ