Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুটিং স্পটে আহত অনন্ত জলিল, নিয়ে যাওয়া হয়েছে ব্যাংককের হাসপাতালে

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৪:০৭ পিএম

দর্শক নন্দিত অভিনেতা অনন্ত জলিল শুটিং স্পটে গুরুতর আহত হয়েছেন। সম্প্রতি ইরানের হেরাতে অবস্থিত মরুভূমিতে এ দুর্ঘটনার শিকার হন তিনি। এ অবস্থায় শুটিং শেষ না করেই তাকে ফিরতে হয়েছে দেশে। শুধু তাই নয়, দেশে ফিরেই উন্নত চিকিৎসার জন্য তিনি ইতোমধ্যেই উড়ে গিয়েছেন ব্যাংককের একটি স্বনামধন্য হাসপাতালে। জানা যায়, ইরানের মরুভূমিতে উঠের পিঠ থেকে পড়ে বুকে প্রচন্ড ব্যথার সৃষ্টি হয়েছে নায়কে।
সূত্র বলছে, ইরানের হেরাতে অবস্থিত মরুভূমিতে শুটিং চলা অবস্থায় তিনি উঠের পিঠে উঠতে গিয়ে নিচে পড়ে যান। এ সময় শরীরের বিভিন্ন স্থানে প্রচন্ড ব্যথা পান। সঙ্গে সঙ্গে হেলিকপ্টরে করে অনন্ত জলিলকে সেখান থেকে প্রায় ৩৫০ কিলোমিটার দুরে অবস্থিত ইরানের একটি উন্নত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার পর অনন্ত জলিলের বুকের পাঁজরে আঘাত লেগেছে বলে জানা যায়। অসুস্থ শরীরেই দেশে ফেরেন এই অভিনেতা, প্রযোজক।
অন্যদিকে একই ধরনের বার্তা জানিয়েছেন চলচ্চিত্রটির ইরান অংশের মূল পরামর্শক ও উপদেষ্টা ড. মুমিত আল রশিদ। তিনি জানিয়েছেন, উঠের পিঠে উঠতে গিয়ে নিচে পড়ে যান অনন্ত। এ অবস্থায় শুটিং বন্ধ করে ইরানের তৃতীয় বৃহত্তম নগরী এসফাহনের একটি উন্নত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখান থেকে অসুস্থ শরীর নিয়েই বাংলাদেশে চলে আসেন তিনি। তবে দেশে ফেরার পর তার বুকের ব্যথা আরো প্রকট আকার ধারণ করে। এরপর তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসা নিচ্ছেন।
উল্লেখ্য, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ‘দিন দ্য ডে’ নির্মিত হচ্ছে। চলচ্চিত্রটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল নিজেই। গেল ২৭ ফেব্রুয়ারি ইরানের লোকেশনে শুরু হয়েছে এর চিত্রায়নের কাজ। চলচ্চিত্রটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। গেল বছর শেষের দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। এতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ