Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা

ফুলপুর (ময়মনসিংহ) থেকে মোঃ খলিলুর রহমান | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১১:৩৭ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীরা প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে ভোটের মাঠে প্রচারণা শুরু করে দিয়েছেন। পুরোদমে মাঠ চষে বেড়াচ্ছেন। অনেক প্রার্থী দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী কৌশল নির্ধারণে বৈঠক করছেন বলে জানা গেছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নিজেদের কর্মী সমর্থকদের নিয়ে উপজেলা সদর, ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার, রাস্তার মোড়সহ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ, উঠান বৈঠক, পথ সভা করে দোয়া ও নিজ প্রতীকে ভোট প্রার্থনা করছেন। সেই সাথে নির্বাচিত হলে কে কি করবেন তাও বলছেন। এক কথায় জমে উঠেছে নির্বাচনী প্রচারণা।

আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান ৯ জন ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন এসব প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন।
চেয়ারম্যান পদের প্রার্থী ফুলপুর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আওয়ামীলীগ মনোনীত মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব "নৌকা" ও স্বতন্ত্র প্রার্থী ফুলপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আতাউল করিম রাসেল "ঘোড়া" প্রতীক বরাদ্দ পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান পদে মোঃ আনিছুর রহমান আনিছ (পালকি), আব্দুছ ছবুর সবুজ(বৈদ্যুতিক বাল্ব), এসএম নজরুল ইসলাম তপন (টিউবওয়েল), মোঃ শাখাওয়াত হোসেন (টিয়া), মোঃ দেলোয়ার হোসেন (উড়োজাহাজ), কামরুল হাসান (মাইক), সফিকুল ইসলাম (চশমা), মোঃ রমিজুল ইসলাম(বই) ও আঃ জলিল (তালা) এবং সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন (পদ্ম ফুল), মোছাঃ রোকেয়া পারভীন লাকি (কলসী), মোছাঃ পান্না আক্তার (ফুটবল), মোছাঃ ইসমেতারা (হাঁস) ও মোছাঃ নাছিমা খাতুন (প্রজাপ্রতি) প্রতীক বরাদ্দ পেয়েছেন।
প্রতীক পাওয়ার পর এসকল প্রার্থীর প্রত্যেকেই ভোটের মাঠে নেমে প্রচার প্রচারনা শুরু করে দিয়েছেন। এতোমধ্যে সকল প্রার্থী নিজ নিজ প্রতীকে ভোট চেয়ে উপজেলা সদর থেকে শুরু করে ইউনিয়নের গ্রাম-গঞ্জ ও পাড়া মহল্লায় পোস্টারে ছেয়ে ফেলেছেন। দুপুর থেকে রাত পর্যন্ত চলছে মাইকিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ