Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রামুতে নৌকার সমর্থনে বিরাট সমাবেশ অনুষ্ঠিত

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৬:১২ পিএম

রামু স্টেশনে নৌকা মার্কার সমর্থনে এক জনসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান রিয়াজুল আলম বলেন, নৌকা প্রধামন্ত্রী শেখ হাসিনার মার্কা, জনগনের মার্কা। আগামী ২৪ মার্চ রামু উপজেলা নির্বাচনে নৌকা মার্কায় বোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত উন্নয়ন পরিকল্পনা এগিয়ে নেয়ার আহবান জানান।
বিশাল এই নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন স্তানীয় আওয়ামী লীগ নেতা মোজাফফর হেলালী।
বক্তব্য রাখেন, রামু সদর ফতেখাঁরকুল ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল আলম, চাকমারকুল ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, রাজারকুল ইউনিয়নের চেয়ারম্যান মুফিজুর রহমান, জোয়ারিয়ানালা ইউনিয়নের চেয়ারম্যান কামাল শামসুদ্দীন প্রিন্স, রশিদ নগর ইউনিয়নের চেয়াম্যান শাহ আলম, ঈদগড় ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো, কাউয়ারখোপ ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহম, খুনিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান আব্দু মাবুদ, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইউনুছ ভূট্টো, গর্জনিয়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও কচ্চপিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু নোমান ও জেলাপরিষদ সদস্য নুরুল হকসহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ