Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওয়াকওভার নিয়ে ফাইনালে ফেদেরার

হলো না নাদাল-ফেদেরার ধ্রুপদী ম্যাচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ৯:০৪ পিএম

দারুণ এক ধ্রুপদী ম্যাচ দেখার সুযোগ হাতছাড়া হলো টেনিসপ্রেমীদের। হাঁটুর ইনজুরির কারণে ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্স টেনিসের সেমিফাইনালে রজার ফেদেরার বিপক্ষে খেলতে পারলেন না রাফায়েল নাদাল। ফলে ওয়াকওভার নিয়ে ফাইনালে উঠলেন ফেদেরার।
২০১৭ সালের পর আবারো টেনিস কোর্টে মুখোমুখি হতে যাচ্ছিলেন নাদাল ও ফেদেরার। বিশ্ব টেনিসের দুই মহাতারকার লড়াই দেখার জন্য উদগ্রীব ছিলো ভক্তরা। কিন্তু ভক্তদের হতাশ করলেন দুই নম্বর বাছাই নাদাল। কোয়ার্টারফাইনাল চলাকালীন ইনজুরিতে পড়েন স্প্যানিশ তারকা। শনিবার ম্যাচের আগে নিজেদের ওয়াকওভার দিয়ে নাদাল বলেন, ‘আমি যা চেয়েছিলাম, তা হলো না। আশা ছিলো এবারও সাফল্য অর্জন করতে পারবো। ভাগ্য সহায় ছিলো না।’
ফাইনালে সপ্তম বাছাই অস্ট্রেরিয়ার ডোমিনিক থিমের বিপক্ষে খেলবেন ফেদেরার। অন্য সেমিফাইনালে থিম ৭-৬ (৭/৩), ৬-৭ (৩/৭) ও ৬-৪ গেমে ১৩তম বাছাই কানাডার মিলোস রাওনিককে পরাজিত করেন।
এভাবে ফাইনালের টিকিট পেয়ে খুশী নন ফেদেররা। চতুর্থ বাছাই সুইস তারকা বলেন, ‘ফাইনালে উঠতে পেরে ভালো লাগছে। কিন্তু এভাবে ফাইনালে উঠতে চাইনি। ম্যাচ খেলেই ফাইনাল খেলতে চেয়েছি।’
সোমবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায় অনুষ্ঠিত হবে ফাইনাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেনিস

১৮ অক্টোবর, ২০২২
১৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ