Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চকরিয়ায় সুষ্ঠু নির্বাচনে প্রস্তুতি গায়ের জোরে ব্যালটে হাত দিলে গুলি: পুলিশ সুপার মাসুদ

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ৫:৪০ পিএম

ভোট কেন্দ্র দখল করে কেউ গায়ের জোরে ব্যালটে হাত দিতে চাইলেই সাথে সাথে গুলি করা হবে বলে জানিয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন। তিনি বলেন, চকরিয়া উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহনে কোন ছাড় দেয়া হবেনা। সুষ্ঠু, সুন্দর, নিরাপদ পরিবেশে ভোট গ্রহনের জন্য পুরো চকরিয়া উপজেলাকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে। কোন দুর্বৃত্ত শান্তিপূর্ণ পরিবেশ অশান্ত করে নির্বাচনে প্রভাব বিস্তার করতে চাইলে তাদের হাত গুড়িয়ে দেয়া হবে।
সোমবা ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে রোববার চকরিয়া থানা সম্মেলেন কক্ষে আইনশৃঙ্খলা রক্ষার ডিউটিতে নিয়োজিত পুলিশ অফিসার ও ফোর্সের জন্য অনুষ্ঠিত এক ব্রিফিং এ কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন রোববার ১৭ মার্চ একথা বলেন।
এসপি এ.বি.এম মাসুদ হোসেন আরো বলেন-সোমবারের নির্বাচন সর্বোচ্চ গ্রহনযোগ্য, অবাধ ও নিরপেক্ষ করার জন্য পুলিশ, বিজিবি, র‍্যাব, সিভিল প্রশাসন সসহ সহ সমস্ত প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। পুরো চকরিয়া উপজেলায় নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থায় কেউ বিঘ্ন ঘটাতে চাইলে দাঁতভাঙ্গা জবাব দেয়ার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে।
ব্রিফিং প্যারেডে অন্যান্যের মধ্যে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ বশির আহমদ, চকরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, চকরিয়া থানার আফিসার ইনচার্জ (ওসি), নির্বাচনে নিয়োজিত সকল পুলিশ অফিসারগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ