Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরার ৪ উপজেলা নির্বাচনে ভোটারদের কথা নেই, ঘুম নেই প্রার্থীদের

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১০:২৫ এএম

মাগুরার ৪ উপজেলায় নির্বাচন আগামী ২৪ মার্চ। নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি। জনগনের মাঝে নেই কোন উৎসব উত্তেজনা। তবে প্রার্থীদের প্রচার প্রচারনা থেমে নেই। গ্রাম পাড়া মহল্লা চষে বেড়াচ্ছে প্রার্থীরা। বৃহত দল বিএনপি নির্বাচনে না আসায় নির্বাচনী মাঠে জনগনের মধ্যে তেমন কোন উদ্দিপনা দেখা যাচ্ছেনা। মাগুরার চার উপজেলায় আওয়ামীলীগ-বিএনপি-জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজণৈতিক দলের মোট ১৯ প্রার্থি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন। মাগুরা সদর উপজেলা ছাড়া মহম্মাদপুর , শ্রীপুর ও শালিখা উপজেলায় সরকারি দল আওয়ামী লীগের রয়েছে বিদ্রোহী প্রার্থী।

মাগুরা সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থি আবু নাসির বাবলু। এছাড়া জাতীয় পার্টি প্রার্থি অ্যাডভোকেট হাসান সিরাজ সুজা, স্বতন্ত্র প্রার্থি হিসেবে আওয়ামীলীগের মীর আবদুল কুদ্দুস, জাসদের এটিএম মহব্বত আলি এবং ইসলামী ঐক্যজোটের কাজী নিজামুল হক মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

শ্রীপুর উপজেলায় আওয়ামীলীগ প্রার্থি হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন পঙ্কজ কুমার সাহা। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামীলীগ নেতা মিয়া মাহমুদুল গণি শাহিন, খাইরুল আলম এবং ইসলামী ঐক্যজোট মোঃ মজিবুর রহমান মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মহম্মদপুর উপজেলায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থি হিসেবে অ্যাডভোকেট আব্দুল মান্নান মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থি হিসেবে আওয়ামীলীগ নেতা আবু আবদুল্লাহ হেল কাফি, মুক্তিযোদ্ধা মোঃ জাফর সাদিক এবং যুবলীগ নেতা কে এম ফারুকুজ্জামান মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদিকে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বর্তমান উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাচ্চু স্বতন্ত্র প্রার্থি হিসেবে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

শালিখা উপজেলায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থি শ্যামল কুমার দে এবংস্বতন্ত্র প্রার্থি হিসেবে আওয়ামীলীগ নেতা অ্যাড. কামাল হোসেন, আমিনুর বিশ্বাস, মোজাম্মেল হক, আবদুল হালিম মোল্যা মনোনয়ন পত্র জমা দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ