Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমি আপনাদের খাদেম- এমপি মহিব

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৫:২৮ পিএম

পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান মহিব এমপি বলেছেন, আমি আপনাদের খাদেম, শেখ হাসিনা আমাকে আপনাদের মাঝে সেবা করার জন্য পাঠিয়েছে। আমার চাওয়া পাওয়ার কিছু নাই। আপনাদের সকল দুঃখ কষ্টে আমাকে পাশে পাবেন। শুক্রবার রাতে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের নূর-মোহাম্মাদ মাধ্যমিক বিদ্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মহিববুর রহমান মহিব এসব কথা বলেন। এসময় তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষে একটি নতুন ভবন ও কম্পিউটার ল্যাবসহ জরুরি ভিত্তিতে ফার্নিচার দেয়ার ঘোষণা দেন। এছাড়া চাকামইয়া ইউনিয়নের মূল সড়ক থেকে পার্শ্ববর্তী উপজেলা তালতলী পর্যন্ত পিচ ঢালা সড়ক নির্মাণের লক্ষ্যে দ্রুত সময়ের মধ্যে কার্যক্রম হাতে নেয়ার প্রতিশ্রুতি দেন।
তিনি আরো বলেন, আমার নেত্রী, মানবতার ফেরীওয়ালা। জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে আপনাদের সকল সমস্যা সমাধান হবে। গ্রামের প্রতিটি ঘর বিদ্যুতের আলোয়ে আলোকিত হয়ে উঠবে। প্রধানমন্ত্রী সে ব্যবস্থাই করেছেন।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আইয়ূব আলীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক এস এম রাকিবুল আহসান, কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক মো.মোয়াজ্জেম হোসেন। এসময় উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগ’র নেতাকর্মীসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও স্থানীয় শত শত মানুষ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ