Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাহফুজা আক্তার কিরন জেলহাজতে!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৪:৪৯ পিএম | আপডেট : ৫:৫৩ পিএম, ১৬ মার্চ, ২০১৯

ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গণমাধ্যমে কটূক্তি করার অপরাধে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য ও মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরনকে গ্রেফতার করেছে মতিঝিল থানা পুলিশ। শনিবার সকালে ধানমন্ডি থেকে তাকে গ্রেফতার করা হয়। মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারের পর দুপুরে কিরনকে ঢাকা মহানগর মুখ্য আদালতের বিশেষ কোর্টে নিয়ে যাওয়া হয়। বিশেষ কোর্টে জামিনের জন্য আবেদন করলেও আদালত কিরনের জামিন না মঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

ক’দিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করেছিলেন মাহফুজা আক্তার কিরন। যার প্রেক্ষিতে বাদী হয়ে তার বিরুদ্ধে ঢাকা মহানগর মুখ্য আদালতে মামলা করেন ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের স্থায়ী সদস্য ও বাড্ডা জাগরণী সংসদের সহ-সভাপতি আবু হাসান চৌধুরী প্রিন্স। মামলা নং ৫৮৫/২০১৯। এই মামলার জের ধরেই গত ১২ মার্চ কিরনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর মুখ্য আদালতের ম্যাজিস্টেট সারাফুজ্জামান আনসারীর কোর্ট। যার ফলে শনিবার কিরনকে গ্রেফতারের পর জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ