Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে তিন লাশ উদ্ধার

টেকনাফ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

কক্সবাজারের টেকনাফে একদিনে তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, গতকাল রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়া শিয়াইল্ল্যা পাহাড় সংলগ্ন এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালীয়া পাড়া এলাকার শাহ আলমের পুত্র আব্দুর রহমান(২৩) নামে এক মাদক পাচারকারী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল তল্লাশী করে ৩ হাজার ইয়াবা, ১টি দেশীয় তৈরী এলজি,৩ রাউন্ড তাজা কার্তুজ,৬ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে এবং ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে একইদিন সকালে হ্নীলা নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের আইসি কবির হোসেনের নেতৃত্বে খোলা মাঠে পরিত্যক্ত অবস্থায় ই-বøকের এমআরসি নং-৭০৩০, শেড নং-৯৪১-এর ২নং রুমের বাসিন্দা নুর মোহাম্মদের পুত্র নুর কবির (৫০) নামের এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে। উদ্ধারকারী কর্মকর্তা জানান- নিহত ব্যক্তির চোখের পাশে আঘাতের চিহ্ন রয়েছে, নিহত ব্যক্তি মাদক কারবারী। অপরদিকে ১১ মার্চ সকালে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ীর ইনচার্জ সিকান্দার আলীর নেতৃত্বে সমুদ্র সৈকত এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে। তিনি জানান- লাশের গায়ে পচন ধরেছে ।
এসব ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান- ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে পুলিশ সদস্যরা অভিযানে গেলে মাদক কারবারী পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন করে পুলিশ সদস্যরাও আত্বরক্ষার্থে পাল্টা গুলি করে এতে এক মাদক পাচারকারী গুলিবিদ্ধ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ