Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

এ কে আজাদ-রানীর ‘ফেরারী প্রেম’

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৭:০৫ পিএম | আপডেট : ৭:২৪ পিএম, ১০ মার্চ, ২০১৯

কথা ছিল প্রধান চরিত্রে ক্যারিয়ার শুরু হবে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক কিং খান শাকিবের বিপরীতে। কিন্তু বাস্তবতা বলছে ভিন্ন কথা। সম্প্রতি দেশের একাধিক সংবাদপত্রে খবর প্রকাশ পায় শাকিবের নতুন চলচ্চিত্র ‘পাঁচওয়ার্ড’-এ থাকছেন নবাগত নায়িকা মাহমুদা আহাদ রানী। কিন্তু সেটা যেন ঘোষণাতেই সীমাবদ্ধ। কারণ ইতোমধ্যেই ‘পাঁচওয়ার্ড’-এর শুটিং শুরু হয়েছে। কিন্তু রানী নয়, শাকিবের বিপরীতে চলচ্চিত্রটির ক্যামেরার সামনে দাড়িয়েছেন অন্য কেউ। এ নিয়ে চলচ্চিত্র অঙ্গনে চলছে পাল্টাপাল্টি মতামত প্রকাশ। কারণ এর আগেও একাধিক বার ঘোষণা দেওয়ার পরও শাকিবের চলচ্চিত্র থেকে বাদ পড়েছেন একাধিক নতুন পুরোনো শিল্পীরা। এ নিয়ে অনেকেই বলছেন ক্যারিয়ারের শুরুতেই পলেটিক্সের শিকার হলেন এই নবাগতা। অনেকে আবার বাঁকা চোখেও তাকাচ্ছেন নায়িকার দিকে। নানা স্থানে দিচ্ছেন নেতিবাচক মন্তব্যও।
তবে আশার খবর হচ্ছে নায়িকা কিন্তু বসে নেই। তিনিও নিজেকে প্রমাণ করতে চান। পলেটিক্স ছিলো, আছে এবং থাকবে। সেটা তার অজানা নয়। আর হওয়াটাই স্বাভাবিক বলে মনে করেন রানী। তাই বলে কি বসে থাকবেন নতুনরা? এ নিয়ে কোনো ধরনের মাথা ঘামাতে চান না তিনি। এমন সময়ও নেই তার কাছে। এসব কথার প্রমাণ মিলবে রানীর কার্মকান্ডের দিকে খেয়াল করলে।
সম্প্রতি নতুন আরেকটি চলচ্চিত্রে চুক্তিস্বাক্ষর করেছেন এই সুন্দরী। নিন্দুকদের রীতিমতো দেখিয়ে দিয়েছেন নতুনরাও পারেন। সব কিছু ঠিক থাকলে এ মাসের ২৭ তারিখেই যাবেন শুটিংয়ে। ‘ফেরারী প্রেম’ নামের এ চলচ্চিত্রটি নির্মাণ করবেন তরুণ নির্মাতা রাইসুল রনী। এতে রানীর বিপরীতে অভিনয় করবেন এ কে আজাদ। দর্শক নন্দিত তরুণ কাহিনীকার দোলোয়ার হোসেন দিলের কাহিনী ও সংলাপে রানীকে চলচ্চিত্রটিতে দেখা যাবে যমজ চরিত্রে।
‘ফেরারী প্রেম’ সম্পর্কে রানী ইনকিলাবকে বলেন, ‘অসাধারণ একটি গল্পে নির্মিত হতে যাচ্ছে ‘ফেরারী প্রেম’। সবার কাছে দোয়া চাই। সেই সঙ্গে সহশিল্পী, সিনিয়র শিল্পী ও চলচ্চিত্র অঙ্গনের প্রতিটি মানুষের সহযোগিতা চাই। নতুন হিসেবে আশা করছি সবাই ভুলত্রুটি ক্ষমা করে উৎসাহ দেবেন। এবং সব সময়ই পাশে থাকবেন।’
উল্লেখ্য, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ চলচ্চিত্রের একটি বিশেষ ক্যারেক্টারে অভিনয় করেছেন মাহমুদা আহাদ রানী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ