Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অবৈধ ভোট দেয়ার অভিযোগে গোদাগাড়ীতে ভোটকেন্দ্র বাতিল, গ্রেফতার ৩

ভোটার উপস্থিতি কম

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৩:২৭ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাচনে ভোট জালিয়াতির অভিযোগে গোদাগাড়ী পৌরসভার ভোট কেন্দ্র নং ১১ আল মাজাতুস সালাফিয়া মাদ্রাসার ভোট কেন্দ্রটি বাতিল করা হয়েছে। ভোট জালিয়াতির অভিযোগে ওই কেন্দ্রে সহকারী প্রিজাইডিং অফিসার ও সুলতানগজ্ঞ উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রহন্থাগারিক মোঃ নাজমুল হোসেন, ও মোকিদ মাস্টার ও নৌকার এজেন্ট রানাকে গ্রেফতার করা হয়েছে।

সকাল ৮ টা হতে ভোট গ্রহণ শান্তিপূর্ণ ভাবে শুরু হয়েছে। ভোট কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি একেবারেই কম দেখা গেছে। প্রায় সব কেন্দ্রগুলিতে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং, পোলিং, পোলিং এজেন্টদের অলস সময় পার করতে দেখা গেছে।

সকাল ৯ টার মহিশালবাড়ী কেন্দ্রে, কুঠিপাড়া, রাজাবাড়ী, মাটিকাটা, গোদাগাড়ী মডেল স্কুল এ্যান্ড কলেজ সহ অন্যান্য কেন্দ্র গুলোতে ভোটারদের লাইন দেখা যায় নি। থেমে থেমে নারী পুরুষ ভোটারদের আসতে দেখা যায়। মহিলা ভোটারদেও উপস্থিতি একেবারই নগন্য।

দুপুর ১ টা পর্যন্ত একই চিত্র ছিলো ভোট কেন্দ্র গুলোতে। সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ মশিউর রহমান বলেন, অবৈধ ভোট দেয়ার অভিযোগে গোদাগাড়ী পৌরসভার কেন্দ্র নং ১১ বাতিল করা হয়েছে। অবৈধ ভোট দেয়ার অভিযোগে ২ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ১ জন পোলিং এজন্টেকে আটক করে থানায় পাঠানো হয়েছে। ভোট শান্তিপূর্ণ ভাবে হচ্ছে সেই সাথে ভোটার উপস্থিতি একেবারেই কম বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ