Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর তানোর ও গোদাগাড়ীতে সংঘর্ষ আহত ৪, আটক ১

প্রায় কেন্দ্রেই ভোটারদের উপস্থিতি কম

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১:৫২ পিএম

উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর তানোর ও গোদাগাড়ী উপজেলায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। তানোরে হাপানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে আওয়ামীলীগও ওয়াকার্স পাটির দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বিজিবির সদস্যরা ধাওয়া দিয়ে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে চারজন আহত হয়। এদিকে গোদাগাড়ীতে নৌকায় সিল দিতে গিয়ে এক যুবলীগ নেতাকে আটক করা হয়েছে বলে জানা গেছে।
শনিবার দিবাগত রাতে গোদাগাড়ীর প্রেমতলী এলাকার একটি ভোটকেন্দ্র থেকে মইদুল ইসলাম আপেল নামে একজনকে আটক করা হয়েছে। তিনি উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি। রাতেই কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে সিল মেরে ব্যালট ভর্তির দাবি জানালে তাকে আটক করা হয়। গোদাগাড়ীতে নৌকার প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম।
সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, অলস সময় পার করছেন ভোটগ্রহণকারী কর্মকর্তারা। বেশিরভাগ কেন্দ্রেই ভোট পড়েছে কম। প্রিসাইডিং অফিসাররা বলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে বলে তারা ধারণা করছেন।
সকাল ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা গেছে, দুই হাজার ৭৭ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন মাত্র ৫৮ জন। কেন্দ্রটির প্রিসাইডিং অফিসার খন্দকার মাহফুজুল হক বলেন, ভোটার কম হলেও অত্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।
জানা গেছে, রাজশাহীর অন্য উপজেলাগুলোতেও ভোটারের সংখ্যা কম। সকাল ১০টা পর্যন্ত সর্বোচ্চ ভোটার দেখা গেছে গোদাগাড়ীর সারেংপুর সরকারি বিদ্যালয়কেন্দ্রে। এখানে দুই হাজার ৯০০ ভোটারের মধ্যে সকাল ১০টা পর্যন্ত প্রায় ৪০০ ভোটগ্রহণ হয়েছে বলে জানিয়েছেন প্রিসাইডিং অফিসার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ