Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামগতিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজন নিহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ৬:৩৪ পিএম

লক্ষ্মীপুরের রামগতিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আবুল বাশার নামে এক ব্যক্তি নিহত ও নিহতের ছেলে আবদুল মুকিত সোহেলসহ ৫ জন আহত হয়েছে। নিহত আবুল বাসারের লাশ উদ্ধার করে আজ বিকেলে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপরদিকে আহতদের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আবদুল মুকিত সোহেলের অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। শনিবার সকালে উপজেলার রামদয়াল উত্তর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল বাশার চর আলগী ইউনিয়নের নুরুল হক হাফেজের ছেলে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়,উপজেলার রামদয়াল বাজারের উত্তর পাশে একটি বিরোধীয় সম্পত্তি দখলে (নির্মাণ কাজের প্রস্তুতি) দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আসে স্থানীয় প্রভাবশালী রাসেলসহ ১০/ ১২ জন লোক। এসময় জমির মালিক দাবী করে,আবুল বাসার ও তার লোকজন বাধা দিলে তাদের ওপর হামলা চালায় রাসেলসহ অন্যরা। এতে আবুল বাসার ও তার ছেলে আবদুল মুকিতসহ ৬ জন আহত হয়। গুরুতর আহতদের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আবুল বাসারকে মৃত ঘোষনা করেন চিকিৎসক। অন্য আহতদের মধ্যে আবদুল মুকিত সোহেলের অবস্থায় আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিফুল হক জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে আবুল বাশার নামের একজন মারা যায়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তার ও মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ