Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে একদিনে চার লাশ উদ্ধার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৬:০৪ পিএম

ময়মনসিংহে একদিনে চার লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। এনিয়ে সচেতন মহলে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। বুধবার সকালে সদর উপজেলা থেকে তিন জন এবং ত্রিশাল উপজেলা থেকে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহতরা হলেন- ত্রিশাল পৌরসভার ২নং ওয়ার্ডের ওজান পাড়ার বাসিন্দা রিপা আক্তার (১৫), আব্দুল বারেক (৭৫) এবং অজ্ঞাত দুই নারী।

ত্রিশাল থানার ওসি আজিজুর রহমান জানান, নিহত রিপা স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী। সকালে বাড়ির পিছনে পুকুর ঘাটে একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কেন বা কি কারনে সে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।
অপরদিকে কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল হাসান জানান, শহরের টাউন হল এলাকা থেকে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত (৮০) এক নারী এবং দাপুনিয়া এলাকার একটি ব্রিজের নিচ থেকে অজ্ঞাত (৪০) অপর এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ওসি জানান, টাউন হলের নিহত ব্যক্তি পাগল বলে জানা গেছে। সে এখানেই থাকত। ধারনা করা হচ্ছে স্বাভাবিক ভাবেই তার মৃত্যু হয়েছে। তবে দাপুনিয়ার ঘটনাটি এখনো স্পষ্ট নয়। নিহতের শরীরে আঘাতের তেমন কোন চিহ্ন পাওয়া যায়নি। তবুও পলিশের পক্ষ থেকে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।
এছাড়াও ময়মনসিংহ রেলওয়ের থানার ওসি আবদুল মান্নান জানান, নগরীর তিনকোনা পুকুর পাড় এলাকায় ট্রেনে কাঁটা পড়ে আব্দুল বারেক (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। ইতিমধ্যে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ