Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে চেয়ারম্যান পদে ৩ ও ভাইস চেয়ারম্যান পদে ১৫ জনের মনোনয়নপত্র দাখিল

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ৭:০১ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ১০ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর নিকট প্রার্থীগণ মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার (অঃ দাঃ) হাফিজুর রহমান।

চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বর্তমান ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউল করিম রাসেল ও আতাউল করিম রাসেলের ছোট ভাই স্বতন্ত্র প্রার্থী মোঃ আনোয়ারুল করিম সোহেল। ভাইস চেয়ারম্যান পদে এটিএম রফিকুল করিম নোমান, কামরুল হাসান, সফিকুল ইসলাম, মোঃ আনিছুর রহমান আনিছ, আব্দুছ ছবুর সবুজ, মোঃ শাখাওয়াত হোসেন, দেলোয়ার হোসেন, মোঃ রমিজুল ইসলাম, আঃ জলিল ও এসএম নজরুল ইসলাম তপন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন, মোছাঃ রোকেয়া পারভীন লাকি, মোছাঃ ইসমেতারা, মোছাঃ পান্না আক্তার ও মোছাঃ নাছিমা আক্তার মনোনয়ন পত্র দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ