Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে নৌকার মাঝি হলেন আশরাফ উদ্দিন বাদল

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ২:৩৩ পিএম

গফরগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন গফরগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক , উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন (বাদল) । বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোঃ আশরাফ উদ্দিন বাদলের নাম ঘোষণা করেন এবং দলীয় মনোনয়নের চিঠি দেন আজ সোমবার সকালে । সন্ত্রাস ,মাদকমুক্ত ও আধুনিক গফরগাঁও গড়তে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পুনরায় প্রার্থী হলেন মোঃ আশরাফ উদ্দিন (বাদল ) । গত পাঁচ বছর ধরে একটানা সেই লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন । তিনি আওয়ামী পরিবারের লোক । তিনি বাংলাদেশের রাজনীতিতে পরিচিত ব্যক্তিত্ব সাবেক উপজেলা চেয়ারম্যান ও একটানা তিন বার এমপি মরহুম আলতাফ হোসেন গোলন্দাজের হাত ধরে আওয়ামী রাজনীতি সক্রিয় হন এবং তারই ছেলে সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিপুল ভোটে নির্বাচিত একটানা দু,বার বর্তমান এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছেন ।
এদিকে বর্তমান উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল পুণরায় চেয়ারম্যান পদে মনোনয়ন চুড়ান্ত হওয়ার সংবাদ আজ সোমবার সকালে গফরগাঁও উপজেলা সংবাদ পৌছানোর পর আওয়ামীলীগসহ সকল অঙ্গসংগঠনের উদ্যোগে জনতা ঢল আনন্দ মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ