Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে বিএনপির ৬৩ নেতাকর্মী কারাগারে

নির্বাচনী সহিংসতা মামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ৫:৩০ পিএম

সিলেটে নির্বাচনী সহিংসতার মামলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ৬৩ নেতাকর্মীর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। এর আগে ওই মামলার আসামীরা উচ্চ আদালত থেকে অন্তর্বর্তীকালীন জামিনে ছিলেন।
রোববার সিলেট জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বালাগঞ্জ আদালতের বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। জামিন নামঞ্জুর হওয়া বিএনপি নেতাকর্মীদের মধ্যে রয়েছেন বালাগঞ্জ উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, সহ সভাপতি সুরুজ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান ও ইউপি সদস্য রিয়াদ আলী।
সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ খান জামাল জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় দায়েরকৃত একটি সহিংসতার মামলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন।
রোববার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে স্থায়ী জামিন প্রার্থনা করলে আদালত তাদের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগারে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ