Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় জিমন্যাস্টিক্সে সেরা আনসার ও বিকেএসপি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ৮:২৯ পিএম

জাতীয় সিনিয়র জিমন্যাস্টিক্স প্রতিযোগিতায় সেরার খেতাব জিতেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। আসরের পুরুষ বিভাগে ২১৯.৯০ পয়েন্ট পেয়ে আনসার এবং মহিলা বিভাগে ১৪৪.৭৫ পয়েন্ট পেয়ে বিকেএসপি চ্যাম্পিয়ন হয়। ব্যক্তিগতভাবে আনসারের সাদ্দাম হোসেন ৬৬.৭০ ও বিকেএসপির নুর আক্তার বানু ৪১.৭০ পয়েন্ট নিয়ে সেরা হন। শুক্রবার জাতীয় ক্রীড়া পরিষদ পুরাতন ভবনের জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফ্লোর ইভেন্টে আনসারের সাদ্দাম হোসেন, পোমেল্ড হর্সে আনসারের সহিদুল ইসলাম, রিংসে কোয়ান্টাম ফাউন্ডেশনের সাংখেঅং খুমী কিতং ও বিজেএমসির শিশির আহমেদ, ভল্টিং টেবিলে আনসারের সাদ্দাম হোসেন, প্যারালাল বারসে কোয়ান্টাম ফাউন্ডেশনের রাজিব চাকমা এবং হাইবারে বিকেএসপির সাজিদ হক স্বর্ণ জেতেন। মহিলা বিভাগের আন-ইভেন বার, ভল্ডিং টেবিল, ব্যালেন্স বীম ও ফ্লোর ইভেন্টে বিকেএসপির নুর আক্তার বানু স্বর্ণপদক জিতে নেন। ব্যক্তিগতভাবে আনসারের সাদ্দাম হোসেন ও বিকেএসপির নুর আক্তার বানু চ্যাম্পিয়ন হন। চার দিন ব্যাপী প্রতিযোগিতার দ্বিতীয় দিন শুক্রবার খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ জিমন্যাস্টিক্স ফেডারেশনের সভাপতি শেখ বশির আহমেদ মামুন। এ সময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদুর রহমান বাবলু ও বাংলাদেশ আনসারের ক্রীড়া অফিসার রায়হান ফকির।

রোববার বিকেল ৪টায় পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হচ্ছে এবারের জাতীয় সিনিয়র, জুনিয়র ও বয়সভিত্তিক জিমন্যাস্টিক্স প্রতিযোগিতা। জাতীয় ক্রীড়া পরিষদ পুরাতন ভবনের জিমন্যাশিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো:ওমর ফারুক। জিমন্যাস্টিক্স ফেডারেশনের সভাপতি শেখ বশির আহমেদ মামুনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদুর রহমান বাবলু সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ