Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় জিমন্যাস্টিক্সে সেরা আনসার

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : জাতীয় জিমন্যাস্টিক্স প্রতিযোগিতায় আটটি স্বর্ণ, সাতটি রৌপ্য ও দু’টি ব্রোঞ্জসহ ১৭টি পদক জিতে জিতে সেরার খেতাব জিতেছে বাংলাদেশ আনসার। চারটি স্বর্ণসহ ১৬টি পদক জিতে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) দ্বিতীয় এবং দু’টি স্বর্ণসহ ৯টি পদক জিতে তৃতীয় হয়েছে বিজেএমসি। গতকাল সমাপানী দিনের খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেনে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সহ-সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু। এ সময় ফেডারেশনের সভাপতি ও বিওএর সহ-সভাপতি শেখ বশির আহমেদ, সাধারণ সম্পাদক আহমেদুর রহমান বাবলুসহ অন্যরা উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের পুরুষ বিভাগে ছয়টি ও মহিলা বিভাগে চারটি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়।
ঢাকায় সেলাঙ্গর এফএ
স্পোর্টস রিপোর্টার : এএফসি কাপের চূড়ান্ত পর্বে ‘ই’ গ্রæপের অ্যাওয়ে ম্যাচ খেলতে ঢাকায় পৌঁছেছে মালয়েশিয়ান ক্লাব সেলেঙ্গার এফএ। গতকাল সকাল সাড়ে ১১টায় হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছে দলটি। ঢাকায় নেমেই বিকাল চারটায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুশীলন করে তারা। আগামীকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেখ জামালের বিপক্ষে খেলবে ক্লাবটি। ৩৩ বারের মালয়েশিয়া কাপ চ্যাম্পিয়ন সেলাঙ্গর ঘরোয়া ফুটবলে রেড জায়ান্টস হিসেবে পরিচিত। কারণ সাফল্যের বিচারে তাদের ধারে কাছে নেই কোনও মালয়েশিয়ান ক্লাব। তাদের দলে আছেন মালয়েশিয়া জাতীয় দলের চারজন খেলোয়াড়। ২০১৫ সালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলেছিল মালয়েশিয়া অনূর্ধ্ব-২৩ দল। সে দলের হয়ে খেলেছিলেন মিডফিল্ডার আদম নর আজলিন। তিনিই একমাত্র সেলাঙ্গর খেলোয়াড় যার রয়েছে ঢাকার মাঠে খেলার অভিজ্ঞতা। এর আগে চারবার এএফসি কাপের চূড়ান্ত পর্বে খেলেছে সেলাঙ্গর। ২০০৬ সালে কোয়ার্টার ফাইনাল ও ২০১৩ সালে দ্বিতীয় রাউন্ডে পৌঁছেছিল তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় জিমন্যাস্টিক্সে সেরা আনসার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ