Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নাসিরনগরে নৌকার মাঝি হলেন ডাঃ রাফিউদ্দিন আহমেদ

বাদ পরলেন বর্তমান চেয়ারম্যান

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ২:০১ পিএম

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে সকল জল্পনা কল্পনা শেষে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন প্রবীন রাজনীতিবিদ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ। শুক্রবার রাতে আওয়ামীলীগের গণভবনে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ডাঃ রাফিউদ্দিন আহমেদ নাম ঘোষনা করেন। ৩ জন প্রার্থী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র জমা দেন। এরপর আওয়ামীলীগের নির্বাচন মনোনয়ন বোর্ড চুলচেরা বিশ্লেষণ করে ডাঃ রাফিউদ্দিন আহমেদকে নাসিরনগর আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে চুড়ান্ত করেছেন।
তফসিল অনুযায়ী,নাসিরনগর উপজেলা ৪র্থ ধাপে অনুষ্ঠিত হবে। এই উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৪ মার্চ।মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ৬ মার্চ ও প্রার্থিতা প্রত্যাহারের তারিখ ১৩ মার্চ এবং ৩১ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,জাতীয় সংসদের ২৪৩নং ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় আসনে ভোটার ২ লক্ষ ১৩ হাজার ৯শ’ ৭০ জন। পুরুষ ভোটার ১ লক্ষ ১০ হাজার ৪‘শ ৪৭ জন ও মহিলা ভোটার ১ লক্ষ ৩ হাজার ৫‘শ ২৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ